ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাকিবদের জয়ে ফেরার লড়াই

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৮ ৯:০৭:৩৯ এএম     ||     আপডেট: ২০১৯-০১-১৮ ২:১৩:১২ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : একদিনের বিরতি দিয়ে আজ আবার মাঠে গড়াচ্ছে বিপিএল। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস, দ্বিতীয় ম্যাচে লড়বে খুলনা টাইটান্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় আজ দিনের প্রথম ম্যাচ শুরু হবে অন্য দিনের চেয়ে আধা ঘণ্টা দেরিতে দুপুর ২টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায়। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে দুটি ম্যাচই সরাসরি দেখাবে মাছরাঙা ও গাজী টিভি।

ঢাকায় চার ম্যাচের চারটিই জিতে উড়ছিল ঢাকা ডায়নামাইটস। সিলেটে তাদের মাটিতে নামিয়ে এনেছে রাজশাহী কিংস। ১৩৬ রানের পুঁজি নিয়েও সাকিব আল হাসানের দলকে ২০ রানে হারায় মেহেদী হাসান মিরাজের দল। সিলেটের বিপক্ষে সাকিবদের তাই আজ জয়ের ফেরার লড়াই।

সিলেট শেষ ম্যাচে লিটন দাস ও ডেভিড ওয়ার্নারের ঝোড়ো ফিফটিতে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে। আজকের পর আগামীকাল আরেকটি ম্যাচ খেলে দেশে ফিরে যাবেন সিলেটের অস্ট্রেলীয় অধিনায়ক ওয়ার্নার। এই দুই ম্যাচ তাই জয়ে রাঙাতে চাইবেন ওয়ার্নার।

অন্যদিকে খুলনা ও কুমিল্লা দুই দল জিতেছে তাদের শেষ ম্যাচে। ঢাকায় চার ম্যাচের সবগুলো হেরে সিলেটে গিয়েছিল খুলনা। ভেন্যু বদল হওয়ার সঙ্গে ভাগ্যও বদলেছে তাদের। মাহমুদউল্লাহর দল ১২৮ রান করেও রাজশাহীকে হারায় ২৫ রানে। আর কুমিল্লা তাদের শেষ ম্যাচে সিলেটকে ৬৮ রানে গুটিয়ে দিয়ে ম্যাচ জেতে ৮ উইকেটে। দুই দলের সামনেই আজ জয়ের ধারা ধরে রাখার চ্যালেঞ্জ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge