ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কত আয় করল ‘ঠাকরে’ ও ‘মণিকর্ণিকা’?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৮, ২৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কত আয় করল ‘ঠাকরে’ ও ‘মণিকর্ণিকা’?

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক : নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সিনেমা ঠাকরে ও কঙ্গনা রাণৌত অভিনীত সিনেমা মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি। গতকাল শুক্রবার মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি দুটি। তবে প্রশংসা পেয়েছেন নওয়াজউদ্দিন ও কঙ্গনা।

ভারতীয় রাজনীতিবিদ, শিবসেনা প্রতিষ্ঠাতা ও প্রধান বালাসাহেব ঠাকরের জীবনী নিয়ে নির্মিত ঠাকরে সিনেমাটি। ভারতের অন্যান্য প্রদেশগুলোর চেয়ে মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহগুলোতে এ সিনেমার দর্শক সংখ্যা ছিল বেশি। প্রথম দিনে এটি আয় করেছে ৬ কোটি রুপি। নওয়াজউদ্দিন অভিনীত সিনেমাগুলোর প্রথম দিনের আয়ের দিক থেকে এটি সর্বোচ্চ। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অমৃতা রাও।

অন্যদিকে ভারতে তিন হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায় মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি। প্রথম দিনে সিনেমাটির আয় ৮.৭৫ কোটি রুপি। সপ্তাহের অন্যান্য দিনগুলোতেও এর আয় ঠাকরে সিনেমার চেয়ে বেশি হবে বলে বক্স অফিস বিশ্লেষকদের ধারণা।

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি। এতে কঙ্গনা রাণৌত ছাড়াও অভিনয় করছেন-অতুল কুলকার্নি, অঙ্কিতা লোখান্ডে, যীশু সেনগুপ্ত, তাহের সাব্বির প্রমুখ। তেলেগু পরিচালক রাধাকৃষ্ণ জাগারলামুড়ির সঙ্গে সিনেমাটির সহ-পরিচালনায় ছিলেন কঙ্গনা।



রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়