ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জুনিয়র এনটিআর-রাম চরণের সঙ্গে আলিয়া?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৮, ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুনিয়র এনটিআর-রাম চরণের সঙ্গে আলিয়া?

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর ও রাম চরণ। এই দুই অভিনেতাকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। প্রাথমিকভাবে সিনেমার নাম রাখা হয়েছে ট্রিপল আর।

এদিকে সিনেমার নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে শুরু থেকেই চলছে নানা জল্পনা। ইতোমধ্যে সিনেমাটির শুটিংও শুরু হয়েছে। কিন্তু এখনো জুনিয়র এনটিআর ও রাম চরণের সঙ্গে সিনেমাটিতে নায়িকা চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছে, সিনেমাটিতে নায়িকা চরিত্রের জন্য আলিয়া ভাটকে চাইছেন নির্মাতারা। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘রাজামৌলির টিম আলিয়ার মেন্টর করন জোহরের সঙ্গে যোগাযোগ করেছেন।’ এছাড়া ট্রিপল আর সিনেমাটির সহ-প্রযোজনায় রয়েছেন করন। সব মিলিয়ে রাজামৌলির সিনেমাটিতে আলিয়ার অভিনয়ের গুঞ্জন বেশ জোরাল।

সিনেমাটিতে নায়িকা চরিত্রের জন্য কীর্তি সুরেশ থেকে শুরু করে সামান্থা আক্কিনেনিসহ অনেকের নামই শোনা গেছে। এবার এ তালিকায় যুক্ত হয়েছেন আলিয়া ভাট।

এছাড়া সম্প্রতি সিনেমাটির নায়িকা চরিত্রের জন্য বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার নামও শোনা যায়। একটি সূত্রের দেয়া তথ্যমতে, সিনেমাটিতে পরিণীতি চোপড়ার অভিনয়ের বিষয়ে সবকিছু চূড়ান্ত করা হয়েছে। কিন্তু পরিণীতি চোপড়া অভিনয়ের জন্য চড়া পারিশ্রমিক দাবি করেছেন। তবে পরিণীতির দাবি অনুযায়ী পারিশ্রমিক দিতে সম্মতি জানিয়েছেন পরিচালক। এখন পরিণীতির সম্মতির অপেক্ষায় রয়েছেন।

ট্রিপল আর সিনেমাটি নিয়ে দর্শকদের এরই মধ্যে বেশ কৌতূহল তৈরি হয়েছে। এছাড়া সিনেমাটির স্যাটেলাইট স্বত্ব ১৩২ কোটি রুপিতে বিক্রি হয়েছে, যা কয়েকদিন আগে মুক্তি পাওয়া রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত সাড়া জাগানো টু পয়েন্ট জিরো সিনেমার চেয়ে বেশি। পাশাপাশি বাহুবলি সিনেমার পর তেলেগু ইন্ডাস্ট্রিতে এটি দ্বিতীয় সর্বোচ্চ। ৩০০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি।




রাইজিংবিডি/ঢাকা/২৯ জানুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়