ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফেসবুকে প্রশ্নপত্র বিতরণের প্রলোভন, যুবক গ্রেপ্তার

এম.শাহীন গোলদার : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-৩০ ৪:৩৭:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-৩০ ৬:০৭:০৪ পিএম

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় ফেসবুকে গ্রুপ তৈরি করে আসন্ন এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র বিতরণের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের সদস্যরা।

গত মঙ্গলবার সাতক্ষীরা স্টেডিয়াম এলাকা থেকে র‌্যাব-৬ এর সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ইশতিয়াক হোসেন আহমেদ ইয়াকুব (২০) রাজশাহীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটপাড়া গ্রামের নুর আলম নান্টুর ছেলে। তিনি বর্তমানে সাতক্ষীরার পলাশপোল এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন।

সাতক্ষীরা র‌্যাব কার্যালয়ে বুধবার সকাল সাড়ে ৯টায় সংবাদ ব্রিফিংয়ে র‌্যাবের উপপরিচালক লে. কমান্ডার এ এম এম জাহিদুল কবীর জানান, গ্রেপ্তার ইশতিয়াক ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করার জন্য ফেসবুকে মেসেঞ্জার গ্রুপ তৈরি করেন। প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দেন। আগ্রহী প্রার্থীরা ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করলে ইশতিয়াক বিকাশ নম্বর দেন এবং যোগাযোগ করার জন্য বলেন।

তিনি আরো জানান, ইশতিয়াক সামাজিক যোগাযোগ মাধ্যমের সহযোগিতায়  এবং ব্যক্তিদের যোগসাজশে বিভিন্ন মাধ্যম হতে ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করে আগ্রহী এসএসসি পরীক্ষার্থীদের কাছে বিক্রয় করতে চেয়েছিলেন। এর আগেও ফেসবুকে তার স্ট্যাটাস দেখে কোমলমতি শিশুরা প্রলোভনে পড়ে মোটা অংকের টাকার বিনিময়ে ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করেছে।  

তার কাছ থেকে মোবাইল জব্দ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/৩০ জানুয়ারি ২০১৯/শাহীন গোলদার/বকুল

Walton Laptop
 
     
Walton AC