ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

বুলেট প্রুফ বাসে করে হোটেলে উইন্ডিজ নারী ক্রিকেট দল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-৩০ ৫:১১:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-৩০ ৬:২১:২৮ পিএম

ক্রীড়া ডেস্ক : এক-দুই বছর নয়, দীর্ঘ ১৫ বছর পর এশিয়ার বাইরের কোনো দল হিসেবে পাকিস্তান সফরে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দল।

আজ বুধবার ১৩ সদস্যের উইন্ডিজ দল ও ৮ সদস্যের কোচিং স্টাফদের বহনকারী বিমান করাচিতে অবতরণ করে।

বিমানবন্দরে ওয়েস্ট ইন্ডিজ দলকে উষ্ণ অভ্যর্থনা জানান পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মহিলা উইংয়ের কর্মকর্তারা। সেখান থেকে ভিভিআইপি সিকিউরিটি প্রোটোকল দিয়ে তাদের হোটেলে নিয়ে যাওয়া হয়।

বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দলকে বহনকারী বাসের চারপাশে ৫০০ জন পুলিশ টহল দিতে দিতে যান। এ সময় পুরো রাস্তায় সাময়িক সময়ের জন্য যান চলাচল বন্ধ করে দেওয়া হয়, যাতে নির্বিঘ্নে ওয়েস্ট ইন্ডিজ দলকে হোটেলে পৌঁছে দেওয়া যায়। পাকিস্তান ক্রিকেট বোর্ডের বুলেট প্রুফ গাড়িতে করে হোটেলে নিয়ে যাওয়া হয় ক্রিকেট দলকে।

এই সফরে তারা পাকিস্তান নারী ক্রিকেট দলের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে। ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দলের এই সফরকেও পাকিস্তান তাদের ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর একটি ধাপ হিসেবে দেখছে।

২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের উপর সন্ত্রাসী হামলা হয় পাকিস্তানে। তারপর থেকে আইসিসি র‌্যাঙ্কিংয়ে উপরের দিকে থাকা কোনো দল পাকিস্তান সফর করেনি। তাই বলতে গেলে গেল ১০ বছর ধরে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট এক প্রকার নির্বাসিত।




রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৯/আমিনুল

Walton Laptop
 
     
Walton AC