ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘আমি সংবাদ সম্মেলনে আসলেই সবাই মিলারের কথা বলেন’

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি সংবাদ সম্মেলনে আসলেই সবাই মিলারের কথা বলেন’

ক্রীড়া প্রতিবেদক, মিরপুর থেকে : সেই দিনটার কথা মোহাম্মদ সাইফউদ্দিন হয়তো সহজে ভুলতে পারবেন না। টানা পাঁচ বলে পাঁচ ছক্কা হজম করার দুঃস্মৃতি কোনো বোলার সহজে ভুলবেনই বা কী করে!

২০১৭ সালের ২৯ অক্টোবর, পচেফস্ট্রুমে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফ্রিকার ইনিংসের ১৯তম ওভারে বোলিংয়ে এলেন সাইফউদ্দিন। নিজের আগের তিন ওভারে তিনি দিয়েছিলেন ২২ রান। এবার এক ওভারেই দিলেন ৩১ রান! প্রথম পাঁচ বলেই পাঁচ ছক্কা হাঁকান ডেভিড মিলার। এক ওভারে ছয় ছক্কার শঙ্কাই জেগেছিল তখন। তবে শেষ বলে ১ রানের বেশি নিতে পারেননি সে ম্যাচে টি-টোয়েন্টির দ্রততম ৩৫ বলে সেঞ্চুরি করা মিলার।

বিপিএলে শুক্রবার ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে শেষ ওভারে ১২ রান ডিফেন্ড করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১ রানের রুদ্ধশ্বাস জয় এনে দিয়েছেন সাইফউদ্দিন। শেষ বলে জয়ের জন্য ঢাকার দরকার ছিল ৬ রান। সাইফউদ্দিনের ইয়র্কারে আন্দ্রে রাসেল মারতে পারেন শুধু চার। ৪ ওভারে ২২ রানে ৪ উইকেট নিয়ে কুমিল্লার জয়ের নায়ক সাইফউদ্দিন।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসা সাইফউদ্দিনকে এক সংবাদিকের প্রশ্ন ছিল, শেষ বল করার আগে ডেভিড মিলারের বিপক্ষে ওই ওভারটার কথা মাথায় আসছিল কি না? প্রশ্ন শুনে কিছুটা যেন বিরক্তই হলেন ২২ বছর বয়সি এই পেস অলরাউন্ডার, ‘আমি প্রেস কনফারেন্সে আসলেই আপনারা সবাই মিলারের কথা বলেন। স্বাভাবিক, ক্রিকেটে যেটা চলে গেছে সেটা তো চলেই গেছে। আমি নিজেকে প্রমাণ করতে পারছি আজকের ম্যাচে। আমি পারি, সেটা আজ করে দেখিয়েছি। সামনে এমন সুযোগ পেলে আজকের মতন দলকে জেতানোর (চেষ্টা করব)।’

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়