ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘এগুলো এড়িয়ে চলতে শিখেছি’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৯, ২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এগুলো এড়িয়ে চলতে শিখেছি’

আমির খান ও ফাতিমা সানা শেখ

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ। দঙ্গল সিনেমায় আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান। এরপর আমিরের থাগস অব হিন্দোস্তান সিনেমায় অভিনয় করেন। সে সময় আমির ও সানাকে ঘিরে নানা গুঞ্জন ছড়াতে শুরু করে। বলিপাড়ায় চাউর হয় প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা।

এক সময় এ রকম গুঞ্জন তার জীবনে প্রভাব ফেললেও এখন তা এড়িয়ে চলতে শিখেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এমনটাই বলেছেন ফাতিমা সানা শেখ।

তিনি বলেন, ‘আগে এগুলো আমার ওপর প্রভাব ফেলত। খারাপ লাগত। কারণ এ ধরনের বড় কোনো ব্যাপারের সম্মুখীন হইনি। এক দল অচেনা ব্যক্তি, যারা আমার সম্পর্কে কিছু জানে না, যাদের সঙ্গে আমার কোনোদিন দেখা হয়নি, তারা আমাকে নিয়ে লেখছে। এমনকি এর কোনো সত্যতা আছে কি না তারা জানেও না। মানুষ এগুলো পড়ে মনে করে আমি ব্যক্তি হিসেবে ভালো নই। আমার মনে হয়, আমাকে জিজ্ঞাসা করলেই এর জবাব দিব।’

তিনি আরো বলেন, ‘এটি আমাকে পীড়া দিত কারণ আমি চাই না মানুষ আমার সম্পর্কে খারাপ ধারণা নিয়ে থাকুক। আমি যদি সত্যিই খারাপ হয়ে থাকি, মানুষের সত্যিটা জানা উচিৎ। কিন্তু আমি তা না হলে চাই না মানুষ আমাকে খারাপ ভাবুক। তবে আমি এগুলো এড়িয়ে চলতে শিখেছি। তবুও মাঝে মাঝে খারাপ লাগে।’

এ অভিনেত্রী মনে করেন, কারো বিরুদ্ধে কোনো কোনো অভিযোগ উঠলে সঙ্গে সঙ্গেই এটি নিয়ে কথা বলে সবকিছু পরিষ্কার করে দেয়া উচিৎ। তিনি বলেন, “যদি কেউ আপনার বিরুদ্ধে কোনো অভিযোগ তোলে, প্রথমে তাকে বলেন, ‘শুনুন, আপনার কাছে কেন এমনটা মনে হচ্ছে?’ আপনি যদি আগ্রাসী মনোভাবের হয়ে থাকেন তাহলে সরাসরি আক্রমন করুন। আপনি যদি আগ্রাসী না হন তাহলে এ বিষয়ে কথা বলুন।”

শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও কারিনা কাপুরের সঙ্গে সারে জাহা সে আচ্ছা সিনেমায় অভিনয় করবেন ফাতিমা সানা শেখ। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতারা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়