ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিব্রতকর যে রেকর্ডে পান্ডিয়া ভাইয়েরা শীর্ষ দুইয়ে

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৬, ১০ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিব্রতকর যে রেকর্ডে পান্ডিয়া ভাইয়েরা শীর্ষ দুইয়ে

ক্রীড়া প্রতিবেদক : হ্যামিল্টনের সেডন পার্কে আজ যেন রান দেওয়ার প্রতিযোগিতায় মেতেছিলেন পান্ডিয়া ভাইয়েরা! রান তো আসলে কোনো বোলার দিতে চায় না, রান আদায় করে নেন ব্যাটসম্যানরা। শেষ টি-টোয়েন্টিতে আগে ব্যাট করে নিউজিল্যান্ড যে ২১২ রান তুলেছে, তাতে বড় ঝড় বয়ে গেছে দুই ভাই হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়ার ওপর দিয়ে।

৪ ওভারে ৫৪ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন ক্রুনাল। হার্দিক ৪ ওভারে ৪৪ রানে কোনো উইকেট পাননি। তাতেই বিব্রতকর এক রেকর্ডের তালিকায় শীর্ষ দুইয়ে উঠে গেছেন পান্ডিয়া ভাইয়েরা।

তিন ম্যাচের এই সিরিজে হার্দিক দিয়েছেন মোট ১৩১ রান। দ্বিপক্ষীয় কোনো টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় কোনো বোলারের সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ড এটি। এ তালিকায় ছোট ভাই হার্দিকের পরেই আছেন বড় ভাই ক্রুনাল। এই সিরিজে তিনি দিয়েছেন ১১৯ রান।

এই সিরিজের আগে রেকর্ডটা ছিল ক্রুনালের। গত বছরের নভেম্বরে অস্ট্রেলিয়া সিরিজে তিনি ৩ ম্যাচে দিয়েছিলেন ১১৭ রান। বড় ভাইকে ‘মুক্তি’ দিয়ে আজ তালিকার শীর্ষে উঠে গেলেন ছোট ভাই!

সিরিজ নির্ধারণী এই ম্যাচে নিউজিল্যান্ডকে দুইশ ছাড়ানো পুঁজি এনে দিতে বড় অবদান কলিন মানরোর। মাত্র ৪০ বলে ৫টি করে চার ও ছক্কায় ৭২ রান করেন বাঁহাতি ওপেনার। আরেক ওপেনার টিম সেইফির্ট করেন দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান।



রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়