ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রতারণা করায় প্রেমিককে জ্যান্ত কবর

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ১০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতারণা করায় প্রেমিককে জ্যান্ত কবর

আন্তর্জাতিক ডেস্ক : প্রতারণা করায় প্রাক্তন প্রেমিককে সিমেন্ট দিয়ে ঢালাই করে জ্যান্ত কবর দেওয়ালেন এক ইতালীয় নারী। আর এ কাজের জন্য ৬৪ বছরের ওই নারী সিসিলির চার মাফিয়া সদস্যকে ভাড়া করেছিলেন তিনি। ওই নারীসহ চার হত্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান অনলাইন জানিয়েছে, ৪১ বছরের ওই প্রেমিকের নাম লামাজ আস্ত্রিদ। তিনি আলেবেনিয়ার নাগরিক ছিরে। ২০১৩ সালে তিনি নিখোঁজ হন। ছয় বছর পর সিসিলির সেনাগো এলাকার একটি বাড়ির পাথরের দেয়াল ভেঙ্গে তার দেহাবশেষ উদ্ধার করা হয়। জানুয়ারিতে ওই ভবনটি সংস্কারের জন্য ভাঙ্গা হলে আস্ত্রিদের দেহাবশেষ বের হয়ে আসে। গত শুক্রবার পুলিশ বিষয়টি প্রকাশ করে।

তদন্তকারীরা জানিয়েছেন, লামাজ আস্ত্রিদ ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন। এক পর্যায়ে তিনি ওই নারীর সব স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। ওই নারী বিষয়টি মেনে নিতে পারেননি এবং তিনি প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপরই তিনি প্রেমিককে হত্যার জন্য মাফিয়াদের সঙ্গে যোগাযোগ শুরু করেন।

হত্যাকারীদের চারজন সিসিলির শক্তিশালী মাফিয়া পরিবার রিয়েসির সদস্য। তাদের বিরুদ্ধে হত্যা ও লাশ গুমের অভিযোগ রয়েছে। প্রাক্তন প্রেমিকের ‍মৃতদেহ উদ্ধারের খবর জানতে পেরে জেনোয়া বিমানবন্দর দিয়ে তিনি পালানোর চেষ্টা করছিলেন। তবে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।



রাইজিংবিডি/ঢাকা/১০ মার্চ ২০১৯/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়