ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রথম প্রমিলা ফুটবলে কেরাণীগঞ্জ চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ৩১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম প্রমিলা ফুটবলে কেরাণীগঞ্জ চ্যাম্পিয়ন

চ্যাম্পিয়ন দল কেরাণীগঞ্জ সবুজের খেলোয়াড়রা (ছবি : ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থা)

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রথমবারের মতো আয়োজিত ঢাকা জেলা প্রমিলা ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে কেরাণীগঞ্জ সবুজ দল। রানার্স আপ হয়েছে ধামরাই লাল দল।

আজ রোববার বিকেলে ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত ফাইনালে কেরাণীগঞ্জ সবুজ দল ৭-০ গোলে ধামরাই লাল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলাসহ এই প্রতিযোগিতায় মোট ১২টি গোল করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন কেরাণীগঞ্জ সবুজ দলের মিথিলা।

ফাইনালের আগে দু’দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন ঢাকা ২০ আসনের সংসদসদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক এবং বিশেষ অতিথি মিস নাজমুন নাহার বজলুজ, সভানেত্রী, ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা।

 



ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝেপুরস্কার প্রদান করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সালাহউদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মিস ফাহমিদা খানম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা ফারহাদ জেসমিন লিটিসহ সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ।

মোট ১৪ টি দলকে দু’টি গ্রুপে বিভক্ত করে ২৭ ডিসেম্বর থেকে ৫ দিন ব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়