ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদক চোরাকারবারি শিলা গ্রেপ্তার

মাকসুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ২০ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদক চোরাকারবারি শিলা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের অভিযানে প্রচুর সংখ্যক ইয়াবাসহ মাদক চোরাকারবারি শিলাসহ তিনজন গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারের পর রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মধ্যবাড্ডার হোসেন মার্কেটে অভিযান চালিয়ে শিলাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১০ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

অভিযানে নেতৃত্বে থাকা অধিদপ্তরের ধানমন্ডি সার্কেলের ইন্সপেক্টর সুমনুর রহমান এ প্রতিবেদককে বলেন, শিলার কাছে পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

 

তিনি জানান, ১০ বছর আগে বগুড়া থেকে ঢাকায় আসেন শিলা। প্রথমে বিউটি পার্লারের ব্যবসা করলেও সাত বছর ধরে মাদক চোরাকারবারি শুরু করেন। হাজীপাড়ায় বাসা নিয়ে প্রথমে নিজে গোপনে ইয়াবা বিক্রি শুরু করেন। এরপর এলাকায় গড়ে তোলেন মাদক বিক্রির সিন্ডিকেট। বিভিন্ন সময় তার লোকজন গ্রেপ্তার হলেও শিলা ছিলেন ধরাছোঁয়ার বাইরে। কক্সবাজার থেকে ইয়াবার বড়-বড় চালান এনে তা রাজধানীর বিভিন্ন স্পটে সরবরাহ করতেন।

 

এ ব্যাপারে বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ বলেন, শিলা যে ইয়াবা বিক্রি করেন, তা আগে থেকে তারা জানতেন। কিন্তু গ্রেপ্তার করা যায়নি। শিলা এই এলাকার মাদক সম্রাজ্ঞী বলে থানার তালিকাভুক্ত।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৬/মাকসুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়