ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মিতু হত্যা : অস্ত্র সরবরাহকারী ভোলা ফের গোয়েন্দা হেফাজতে

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিতু হত্যা : অস্ত্র সরবরাহকারী ভোলা ফের গোয়েন্দা হেফাজতে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে অস্ত্র সরবরাহকারী এহতেশামুল হক ভোলাকে ফের গোয়েন্দা হেফাজতে নেওয়া হয়েছে।

আদালতের দেওয়া দুই দিনের রিমান্ড আদেশের ভিত্তিতে রোববার দুপুরে ভোলাকে জিজ্ঞাসাবাদের জন্য কারাগার থেকে গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হয়।

মিতু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো. কামরুজ্জামান ভোলাকে গোয়েন্দা হেফাজতে নেওয়ার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, তৃতীয় দফায় জিজ্ঞাসাবাদের প্রয়োজন হওয়ায় গত বছর ভোলার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন জানানো হয়েছিল। আদালত ওই সময় ভোলার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। কিন্তু তখন ভোলাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়নি।

আদালতের আগের আদেশের ভিত্তিতে রোববার দুপুরে ভোলাকে জিজ্ঞাসাবাদের জন্য কারাগার থেকে গোয়েন্দা হেফাজতে আনা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে তোলা হবে।

এর আগে গত বছরের জুলাই মাসে ভোলাকে দুই দফা জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দা পুলিশ। মিতু হত্যাকাণ্ডে অস্ত্র সরবরাহকারী ভোলাকে গত বছরের ২৮ জুন গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এরপর থেকে কারাগারে ছিলেন তিনি।



রাইজিংবিডি/চট্টগ্রাম/৫ মার্চ ২০১৭/রেজাউল করিম/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়