ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৩

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৩

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন স্থানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রকৌশলী জহিরুল ইসলাম (৪৫), বিদ্যুৎ সরকার (২২) ও পরিমল  সরকার (২৭) নামে তিন ব্যক্তিকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পৃথক স্থানে এসব ঘটনা ঘটে। অসুস্থদের মধ্যে বিদ্যুৎ ও পরিমল সহোদর বলে জানা গেছে। পাশাপাশি পরিমল বিদেশ যাত্রী। তাদের বাড়ি নাটোর জেলার বড়াইলের প্রিয়বায়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার সকালে প্রকৌশলী জহিরুল ইসলাম মিরপুর যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। দুপুর দেড়টার দিকে তাকে মিরপুরে জাবালে নূর পরিবহনের কাউন্টারে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিল, তা পাওয়া যায়নি।

এদিকে সকালে রাজধানীর বসুন্ধরা গেট থেকে গুলিস্তানে যাওয়ার জন্য তুরাগ পরিহবনের একটি বাসে ওঠেন বিদ্যুৎ ও পরিমল। যাত্রাপথে বাসে তারা হকারের কাছ থেকে কেনা খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন। পরে দুপুরে তাদের গুলিস্তান থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের কাছে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ছিল, তা পাওয়া যায়নি।

বাচ্চু মিয়া জানান, পরিমল সিঙ্গাপুরে যাওয়ার বিমান টিকিট কেনার জন্য পল্টন যাচ্ছিলেন। তার কাছে দেড় লাখ টাকা ছিল। অজ্ঞান পার্টির সদস্যরা সব টাকা নিয়ে চলে যায়।

আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান বাচ্চু মিয়া।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়