ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জঙ্গি মুসার মা বোন ও ভাই পুলিশ হেফাজতে

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জঙ্গি মুসার মা বোন ও ভাই পুলিশ হেফাজতে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : নব্য জেএমবির শীর্ষ নেতা মুসার মা, বোন ও ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বুধবার বিকেলে রাজশাহীর বাগমারা এলাকার নিজ বাসা থেকে তাদের পুলিশ থানায় নিয়ে আসে। পরে সন্ধ্যায় তাদের রাজশাহীতে পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে।

এরা হলেন বাগমারার বুজরুককোলা গ্রামের জঙ্গি মুসার মা সুফিয়া খানম, ভাই খাইরুল ইসলাম এবং বোন কামরুন নাহার।

সিলেটের শিববাড়ি আতিয়া মহলের জঙ্গি আস্তানায় নিহত এক যুবকের সঙ্গে নব্য জেএমবির শীর্ষ নেতা মাঈনুল ইসলাম ওরফে মুসার চেহারার মিল পাওয়া গেছে।

পুলিশের ঊর্ধ্বতন একটি সূত্র জানিয়েছে, ওই মুসা বাগমারার এই মুসাই কিনা তা জানতে মুসার পরিবারের সদস্যদের হেফাজতে নেওয়া হয়েছে। মুসা সম্পর্কে জিজ্ঞাসাবাদ, মুসার লাশ শনাক্ত করা এবং ডিএনএ পরীক্ষার জন্য তাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশ শনাক্ত ও ডিএনএ পরীক্ষার জন্য তাদের ঢাকায় পাঠানো হবে।

উল্লেখ্য, বাগমারা থানার গনিপুর ইউনিয়নের মৃত আবুল কালাম মোল্লার ছেলে জঙ্গি মুসা। তার বাবা মসজিদের মুয়াজ্জিন ছিলেন। গত এপ্রিল মাসে মুসা সর্বশেষ গ্রামের বাড়ি এসে তার নিজের অংশের সব সম্পত্তি বিক্রি করে দেন। ওই সময় বাড়ি থেকে যাবার সময় সে তার মাকে বলে যান, ‘এ জীবনে আর দেখা হবে না। পরকালে দেখা হতে পারে।’ মুসা ঢাকা কলেজে ইংরেজি সাহিত্যে মাস্টার্স শেষ করার পর উত্তরার লাইফ স্কুলে শিক্ষকতায় যোগ দেন। এরপর তিনি জঙ্গি কার্যক্রমে জড়িয়ে পড়েন।



রাইজিংবিডি/রাজশাহী/২৯ মার্চ ২০১৭/তানজিমুল হক/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়