ঢাকা, বুধবার, ১৪ আষাঢ় ১৪২৪, ২৮ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

মারুফ কামালের স্ত্রীর রহস্যজনক মৃত্যু

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-১৬ ৭:৪২:২৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২৪ ১:৩২:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক : বিএনপি নেতা মারুফ কামাল খানের স্ত্রী তানিয়া খানের (৫০) রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

রোববার বিকেলে আদাবর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহীনুর রহমান বলেন, ‘মারুফ কামালের পরিবার দাবি করেছে, তানিয়া খান গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন। তারা অপমৃত্যুর মামলাও করেছেন। তবে নিহতের স্বজনরা অভিযোগ করছেন যে, তানিয়াকে হত্যা করা হয়েছে। বিষয়টি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হতে তদন্ত শুরু হয়েছে।’

মারুফ কামাল খানের পরিবারের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, তানিয়া খান মানসিক রোগী ছিলেন। বৃহস্পতিবার রাতে রেসিডেন্সিয়াল মডেল কলেজ সংলগ্ন নিজ বাসায় গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

এদিকে তানিয়া খানের পরিবার পুলিশের কাছে অভিযোগ করেছেন, প্রথমে তানিয়াকে গলা টিপে হত্যার চেষ্টা করা হয়। পরে তার গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। আহত অবস্থায় তানিয়া খানকে বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করার পর শুক্রবার রাতে তার মৃত্যু হয়। ঘটনা ধামাচাপা দিতে তারা অপমৃত্যুর মামলা করেছে।

আদাবর থানা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ১৩ জুন তানিয়া খান মোহাম্মদপুর থানায় তার স্বামীর বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেন। মামলায় মারুফ কামালের বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করার অভিযোগ আনেন তার স্ত্রী। তিনি আরো অভিযোগ করেন, পরকীয়ার প্রতিবাদ করায় তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং বিভিন্ন হুমকি দেওয়া হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৭/মাকসুদ/রফিক

Walton Laptop