ঢাকা, শুক্রবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

জঙ্গিবাদের বিরুদ্ধে লেখায় ব্লগারকে হত্যার হুমকি

আহমদ নূর : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৮:৩৯:৩১ এএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ১২:৩০:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : ব্লগে জঙ্গিবাদের বিরুদ্ধে লেখালেখি করায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তি প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন ফয়সাল আহমেদ নামে এক ব্লগার।

এই ব্লগারের অভিযোগ, কয়েকজন অজ্ঞাত ব্যক্তি তাকে মোবাইল ফোন, সামাজিক যোগাযোগ মাধ্যম ও প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছে। এ ঘটনায় গত বুধবার রাজধানীর ধানমন্ডি থানায় তিনি একটি জিডি (নং-১০৫০) করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেছেন, তিনি লন্ডনে স্টুডেন্ট ভিসায়ে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর তিনি ব্লগে লেখালেখি শুরু করেন। ৮ মাস আগে তিনি ছুটিতে দেশে এসেছেন। দেশে এসে তিনি নিয়মিত ব্লগে জঙ্গিবাদ ও উগ্র মৌলবাদের বিরুদ্ধে লেখালেখি করছেন।

‘দেশে ফেরার পর অজ্ঞাত কয়েকজন ব্যক্তি আমাকে মোবাইলে ও ফেসবুকে লেখালেখি বন্ধ করার হুমকি দিচ্ছিল। গত ১৮ এপ্রিল আমি ধানমন্ডি লেকের রবীন্দ্র সরোবরে বন্ধুদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলাম। সে সময় দুজন অপরিচিত ব্যক্তি নিজেদের ইসলামের সৈনিক বলে আমার কাছে পরিচয় দেন। তারা আমাকে লেখালেখি বন্ধ করতে বলেন এবং না করলে হত্যার করবে বলে জানান।’

জিডির বিষয়টি নিশ্চিত করে ধানমন্ডি থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুল লতিফ বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/নূর/উজ্জল

Walton