ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সানীর বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণের আদেশ ১৪ মে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সানীর বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণের আদেশ ১৪ মে

নিজস্ব প্রতিবেদক : ক্রিকেটার আরাফাত সানীর বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় অভিযোগপত্র গ্রহণের আদেশের জন্য আগামি ১৪ মে দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম এদিন ঠিক করেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার শামীম আল মামুন এ তথ্য জানিয়েছেন।

এর আগে গত ২২ মার্চ ঢাকা সিএমএম আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই মো. ইয়াহিয়া। এরপর মামলাটি বিচারের জন্য সিএমএম আদালত থেকে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে পাঠানো হয়।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, আরাফাত সানীর সঙ্গে  নাসরিন সুলতানার প্রায় ৭ বছর আগে পরিচয়ের সূত্রে উভয়ের ঘনিষ্টতা হয়। একপর্যায়ে তারা অভিভাবককে না জানিয়ে ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন। নাসরিন বিভিন্ন সময়ে বিবাহের বিষয়টি অভিভাবকদের অবহিত করে আনুষ্ঠানিকভাবে তাকে তুলে নেওয়ার জন্য বলেন। কিন্তু সানী তার কথা না শুনে বিভিন্ন বিষয়ে ভয়ভীতি দেখায়। গত বছর ১২ জুন রাতে সানী নাসরিনের নাম এবং মোবাইল নম্বর ব্যবহার করে ফেসবুকে ফেক  আইডি খুলে ওই আইডি থেকে নাসরিনের খোলা আইডিতে অন্তরঙ্গ অশ্লীল ছবি ফেসবুক মেসেঞ্জারে পাঠায় এবং ভিকটিমকে নানারকম হুমকি দিতে থাকে। এরপর গত ২৫ নভেম্বর রাতে সানী নাসরিনের নগ্ন ছবি তার ফেসবুকে পাঠিয়ে আরো ভয়াবহ অবস্থা দেখার জন্য অপেক্ষা করতে বলে হুমকি প্রদান করতে থাকে।

ওই ঘটনায় গত ৫ জানুয়ারি আরাফাত সানীর বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় মামলাটি দায়ের করেন নাসরিন সুলতানা।

প্রসঙ্গত, আরাফাত সানির বিরুদ্ধে নাসরিন সুলতানা নারী নির্যাতন ও যৌতুকের অভিযোগ এনে আরো দুটি পৃথক মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়