ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমের ফাঁদে ফেলে…

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৮, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমের ফাঁদে ফেলে…

নিজস্ব প্রতিবেদক : প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা করার অভিযোগে লাবনী আক্তার নিশি নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একাধিক ক্রেডিট কার্ড উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার র‌্যাব-১০ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়,  অভিযোগের ভিত্তিতে গতকাল বুধবার রাজধানীর ডেমরা থানার বাঁশের পুল এলাকার একটি বাসায় অভিযান চালানো হয়। সেখান থেকে লাবনীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, লাবনী প্রথামিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, ‘প্রেমের ফাঁদে ফেলে তিনি বিভিন্ন লোকজনের কাছ থেকে সর্বস্ব হাতিয়ে নিয়েছেন। তিনি কেয়ামনি, রূপা, লতা প্রভৃতি ছদ্মনাম ব্যবহার করতেন। প্রতারণার প্রধান টার্গেট হলো কিশোর ও যুবক।

বাসের ভেতর বা অন্য কোনো জায়গায় কারো সঙ্গে আলাপচারিতার ছলে কৌশলে মোবাইল নম্বর সংগ্রহ করতেন লাবনী। পরবর্তীতে সংগ্রহকৃত নম্বরে ফোন দিয়ে কথোপকথন চালিয়ে যান এবং ঘনিষ্ট সম্পর্ক তৈরি করেন।   এরপর নির্জন স্থানে ঘুরতে যাওয়ার প্রস্তাব দেন।

টার্গেটকৃত ব্যক্তি রাজি হলে পূর্ব নির্ধারিত স্থানে তাকে নিয়ে যাওয়া হয়। যেখানে আগে থেকেই হাজির থাকেন তার স্বামী। পরে স্বামী-স্ত্রী মিলে টার্গেটকৃত ব্যক্তিকে ব্লাকমেইল করে তার সঙ্গে থাকা সবকিছু হাতিয়ে নেয়।




রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৭/মাকসুদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়