ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দুই নারীকে ধর্ষণের পর হত্যা : গ্রেপ্তার ৫

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৯, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই নারীকে ধর্ষণের পর হত্যা : গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কদমতলী থানা এলাকায় পৃথক ঘটনায় দুই নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে ফতুল্লা, ডেমরা, শ্যামপুর ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে কদমতলী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন শামীম, সোহাগ, জাকির, জামাল ও রাজিব।

জানা গেছে, গত ১০ জুলাই জুরাইন শিশু কবরস্থানের কাছ থেকে ফরিদা নামের এক নারী পোশাককর্মীর লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা ছিল তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় পোশাক শ্রমিক শামীম, সোহাগ ও জাকিরকে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়া গত ১৮ জুন রাজধানীর শ্যামপুর এলাকার একটি বাড়ি থেকে পারুল নামের এক নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। তাকেও ধর্ষণের পর হত্যা করা হয় বলে সন্দেহ করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জামাল ও রাজিবকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওয়ারী বিভাগের উপকমিশনার ফরিদ উদ্দীন বলেন, ‘দুই নারীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে।’

তিনি বলেন, ‘তাদের আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হবে। এরা একটি চক্র হতে পারে বলে পুলিশের সন্দেহ। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে আরো তথ্য বেরিয়ে আসবে বলে ধারণা করা হচ্ছে।’



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/নূর/সাইফুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়