ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজধানীতে হোটেল থেকে উদ্ধার তরুণীর মৃত্যু

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে হোটেল থেকে উদ্ধার তরুণীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শ্যামলীর একটি হোটেলের কক্ষ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা মিথিলা (২২) নামের তরুণী মারা গেছেন।

বৃহস্পতিবার সকালে ওই তরুণী ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিষয়টি রাইজিংবিডিকে জানিয়েছেন মোহাম্মদপুর থানার উপপরিদর্শক আজিজুল হক। তিনি জানান, গতকাল তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। সেখানে আজ সকাল ৭টার দিকে তিনি মারা যান।

এর আগে গত ৮ জুলাই মোহাম্মদপুর থানা এলাকার শ্যামলীর হোটেল তাজিমের একটি কক্ষ থেকে মিথিলাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠান আজিজুল হক।

আজিজুল হক জানান, মিথিলা ওই দিনে আশরাফ হোসেন নামের এক ব্যক্তির সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে ওঠেন। পরে হোটেল কর্তৃপক্ষের সংবাদের ভিত্তিতে সেখান থেকে গিয়ে মিথিলাকে উদ্ধার করা হয়।

তিনি বলেন, তারা দুজনই ‍ভুয়া নাম ব্যবহার করে হোটেলে উঠেছিলেন। তাদের ব্যাপারে খোঁজ নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। এমনকি এখনো মেয়েটির পরিচয় নিশ্চিত হতে পারিনি। ঘটনার অনুসন্ধানে হোটেলে দেওয়া নামটি আমরা ব্যবহার করছি। তা ছাড়া আশরাফ যে ঠিকানা দিয়েছিল তাও ভুয়া ছিল।

আজিজুল বলেন, মিথিলা মেডিক্যালে ভর্তির পর আশরাফের ব্যাপারে তথ্য নিতে বেশ কয়েকবার থানায় গিয়েছিলাম। কিন্তু তিনি কোনো কথা বলতে পারেননি।

আজিজুল হক বলেন, মিথিলার আসল পরিচয় জানতে থানায় থানায় ছবি পাঠানো হয়েছে। ডিএমপির ওয়েভ পোর্টালের মাধ্যমে খোঁজ করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত তার স্বজনদের পাওয়া যায়নি।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/নূর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়