ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জোড়া খুনের মামলায় রনির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জোড়া খুনের মামলায় রনির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় সরকারদলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে আরো একজন সাক্ষীর  সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ মোসা. শামছুন্নাহার সাক্ষ্য নেন মো. নুরু মিয়ার। তিনি বর্তমানে লক্ষ্মীপুর জেলার সিনিয়র সহকারী জজ হিসেবে কর্মরত আছেন।

তিনি ঢাকা সিএমএম আদালতে ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত থাকাকালীন এ মামলার সাক্ষী জাহাঙ্গীর আলম এবং কামাল ওরফে টাইগার কামালের সাক্ষী হিসেবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। তিনি বৃহস্পতিবার সাক্ষ্য দিয়েছেন।

সংশ্লিষ্ট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর মোহাম্মাদ মাকসুদ জানান, এনিয়ে মামলাটিতে ১৮ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো। আগামী ২৬ জুলাই আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেছেন।

সাক্ষ্য গ্রহণকালে আসামি বখতিয়ার আলম রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রনির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত বছর ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত অভিযোগ গঠন করেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ৩০মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে ঘটনায় জড়িত সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়