ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে খুঁজছে পুলিশ

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে দুই ব্যক্তিকে ধরার জন্য খুঁজছে পুলিশ। যাত্রাবাড়ির একটি হত্যা মামলার তদন্তকালে ভিডিও ফুটেজে তাদের ছবি পাওয়া গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ডিএমপির গণমাধ্যম শাখার প্রধান মো. মাসুদুর রহমান রাইজিংবিডিকে বলেন, ‘ঘটনার পর ওই বাড়ির সিসি ক্যামেরার ফুটেজে এই দুই ব্যক্তির ছবি পাওয়া যায়। এরপর তাদের নাম পরিচয় নিশ্চিত হওয়ার জন্য সব জায়গায় যোগাযোগ করা হয়। কিন্তু কেউ তাদের শনাক্ত করতে পারছে না।’ 

তিনি বলেন, ‘হত্যা মামলার তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ কারণে সিআইডির পুলিশ পরিদর্শক মো. নূরুল ইসলামের ০১৭১৫-১২৭৮২৩ নম্বরে যোগাযোগ করতে বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।’

পুলিশ জানায়, ১৪ জুলাই ভোরে যাত্রাবাড়ির মাতুয়াইল পশ্চিমপাড়া এলাকায় নিজ বাড়ির নিচ তলায় মজিবুর রহমানকে গুলি করে হত্যা করা হয়। তাকে হত্যার পর খুনিরা পালিয়ে যায়। এর আগে খুনিরা বাসার দারোয়ান মো. রুবেল হোসেনকে পঞ্চম তলায় ডেকে নিয়ে গিয়ে হাত, পা, মুখ ও চোখ বেঁধে একটি রুমে আটকে রেখে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। 

এর মাত্র একদিন আগে ওই দুই ব্যক্তি ব্যাচেলর হিসেবে ওই ভবনে বাসা ভাড়া নেয়। হত্যাকা- সংঘটিত হওয়ার পর তদন্ত করতে গিয়ে পুলিশ ওই বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে। তাতে ওই দুজনের ছবি পাওয়া গেছে। ছবির দু’জন ভাড়াটে খুনি হতে পারে বলে পুলিশ সন্দেহ করছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/মাকসুদ/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়