ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্রিকেটার মুশফিকের বাবার জামিন বহাল

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৮, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্রিকেটার মুশফিকের বাবার জামিন বহাল

নিজস্ব প্রতিবেদক : বগুড়ায় মাটিডালী এসওএস হারম্যান মেইনার কলেজের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌস হত্যার ঘটনায় বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে আট সপ্তাহের আগাম জামিন দিয়ে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ।

সোমবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন তিন বিচারপতির আপিল বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে মুশফিকের বাবার পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও আইনজীবী জাহিদুল বারি। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল খন্দকার দিলীরুজ্জামান।

এর আগে গত মাসে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে আট সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট। বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ  এই আদেশ দেন। পরে এই আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

গত ১৩ মে রাতে বিরোধের জের ধরে মাটিডালী হাজিপাড়া এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে দুর্বৃত্তরা মাথায় ইটের আঘাত করে নবম শ্রেণির ছাত্র মাসুককে (১৪) হত্যা করে।

১৬ মে সন্ধ্যায় নিহত স্কুলছাত্র মাসুক ফেরদৌসের বাবা জাসদের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট ইমদাদুল হক ইমদাদ বাদী হয়ে সদর থানায় মুশফিকের বাবা-চাচাসহ ১৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে বাদী অ্যাডভোকেট ইমদাদুল হক ইমদাদ মুশফিকুরের বাবা মাহবুব হামিদ তারা ও তার ছোট ভাই ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবার সঙ্গে পারিবারিক শত্রুতা এবং মাটিডালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে বিরোধের কথা উল্লেখ করা হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৭/মেহেদী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়