ঢাকা, মঙ্গলবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

জোড়া খুনের মামলায় বিচারকের সাক্ষ্যগ্রহণ

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-৩০ ৩:৪৮:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-৩০ ৩:৪৮:৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় রাজবাড়ি জেলার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আমিনুল হকের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত।

বুধবার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ মোসা. শামছুন্নাহার এ সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন। তার সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আগামি ২৫ সেপ্টেম্বর পরবর্তী সাক্ষ্যগ্রহণের তারিখ ধার্য করেছেন।

বিচারক আমিনুল হক ঢাকা সিএমএম আদালতে ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত থাকা অবস্থায় এই মামলার প্রত্যক্ষ সাক্ষী কামাল মাহমুদের জবানবন্দি গ্রহণ করেন। বুধবার এই সম্পর্কেই বিচারক আমিনুল সাক্ষ্য দেন। প্রসঙ্গত, সরকার দলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে ও এই মামলার আসামি বখতিয়ার আলম রনির বন্ধু হচ্ছেন কামাল মাহমুদ।

সাক্ষ্য গ্রহণকালে আসামি বখতিয়ার আলম রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এখন পর্যন্ত মামলাটিতে ২০ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রনির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত বছর ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত অভিযোগ গঠন করেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৭/মামুন খান/শাহনেওয়াজ

Walton
 
   
Marcel