ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

জঙ্গি আব্দুল্লাহর লাশ নেবে না পরিবার

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-০৭ ৫:৩৪:২৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৪ ১:৩৩:৪২ পিএম

নিজস্ব প্রতিবেদক : মিরপুরের জঙ্গি আস্তানায় নিহত নব্য জেএমবির শীর্ষ নেতা আব্দুল্লাহর লাশ গ্রহণে অস্বীকৃতি জানিয়েছে তার পরিবার।

বৃহস্পতিবার র‌্যাব সদরদপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া পরিচালক মুফতি মাহমুদ খান রাইজিংবিডিকে বলেন, ‘নিহতের গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা। স্থানীয় পুলিশের মাধ্যমে তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়। তবে নিহতের ভাইয়েরা লাশ নেবে না বলে জানিয়েছে। এখন তদন্ত শেষ করে বেওয়ারিশ হিসেবে লাশ দাফন করা হবে।’

এর আগে গতকাল বুধবার বিকেলে এক ব্রিফিংয়ে র‍্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, আব্দুল্লাহ জঙ্গিদের আশ্রয়দাতা হিসেবে কাজ করত। ২০০৫ সাল থেকে সে জঙ্গি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিল। মঙ্গলবার রাতে পরপর ৩টি বড় বিস্ফোরণ হয়। বিস্ফোরণে প্রায় ৫০০ মিটার বেগে বিস্ফোরক পদার্থগুলো চারদিকে ছিটকে পড়ে। এতে ভবনের ৫ম তলার জানালার থাই গ্লাস ভেঙে চুরমার হয়ে যায়। মেঝেতে ফাটল তৈরি হয়। ওই ফাটল দিয়ে জঙ্গি আস্তানায় রক্ষিত কেমিক্যাল চতুর্থতলায়ও ছড়িয়ে পড়ে। বিস্ফোরণের পর ওই কেমিক্যালে আগুন লেগে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। ওই আগুনে ‘জঙ্গি’আব্দুল্লাহসহ তার দুই সহযোগী, দুই স্ত্রী ও দুই সন্তানও পুড়ে কয়লা হয়ে যায়।



রাইজিংবিডি/ঢাকা/৭ সেপ্টেম্বর ২০১৭/মাকসুদ/সাইফ

Walton
 
   
Marcel