ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মালদ্বীপের বিপক্ষে বাংলাদেশের বড় জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ৮ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মালদ্বীপের বিপক্ষে বাংলাদেশের বড় জয়

ক্রীড়া প্রতিবেদক : নেপালে মঙ্গলবার থেকে শুরু হয়েছে সাউথ এশিয়ান বাস্কেটবল অ্যাসোসিয়েশন (সাবা) অনূর্ধ্ব-১৬ (বালক) বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্টে অংশ নিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ বাস্কেটবল দল।

আজ শুক্রবার টুর্নামেন্টের চতুর্থ দিনে বাংলাদেশ তাদের চতুর্থ ম্যাচে মালদ্বীপের মুখোমুখি হয়। মালদ্বীপের বিপক্ষেও বড় জয় তুলে নিয়েছে বাংলাদেশের কিশোররা। তাদের হারিয়ছে ১০৭-৫২ পয়েন্টের ব্যবধানে। টুর্নামেন্টে এটি বাংলাদেশের তৃতীয় জয়। এর আগে নিজের প্রথম ম্যাচে ভুটানকে ১১৭-৪৩ পয়েন্টের বড় ব্যবধানে হারায়। দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ৮৩-৬৪ পয়েন্টে হেরেছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচে স্বাগতিক নেপালকে হারায় ৬৮-৫৬ পয়েন্টের ব্যবধানে। এর মধ্য দিয়ে গ্রুপপর্বের খেলা শেষ করল বাংলাদেশ।

আগামীকাল শনিবার সকাল ১১টায় ভুটানের বিপক্ষে খেলবে ভারত। ইতিমধ্যে ভারত তিন ম্যাচে মাঠে নেমে তিনটিতেই জয় পেয়েছে। ভুটানকে বাংলাদেশ হারিয়েছে ১১৭-৪৩ পয়েন্টে। শক্তিশালী ভারত যে ভুটানকে উড়িয়ে দেবে সেটা অনুমেয়। দুপুর দেড়টায় স্বাগতিক নেপাল খেলবে মালদ্বীপের বিপক্ষে। এর মধ্য দিয়ে শেষ হবে এই টুর্নামেন্ট। টুর্নামেন্টের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দল চ্যাম্পিয়ন হবে এবং মালয়েশিয়ায় চলতি বছরের শেষ দিকে অনুষ্ঠিত হতে যাওয়া ফিবা অনূর্ধ্ব-১৬ এশিয়ান চ্যাম্পিয়নশিপে খেলার যোগ্যতা অর্জন করবে।



এই টুর্নামেন্টে বাংলাদেশ দলের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৮ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়