ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পুলিশের সঙ্গে গোলাগুলি : প্রতিবেদন ২৩ অক্টোবর

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ২৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের সঙ্গে গোলাগুলি : প্রতিবেদন ২৩ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক : ঢাকার শ্যামপুরে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৩ অক্টোবর ধার্য করেছেন আদালত।

রোববার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মোহাম্মদ আবু আজিফ প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

মামলাটিতে দেলোয়ার হোসেন শান্ত ওরফে বাদশা, রনি ওরফে পেটকাটা রনি এবং স্বজল নামে তিন আসামি কারাগারে রয়েছেন। শাকিল এবং সরোয়ার নামে দুই আসামি জামিনে ছিলেন। তবে মামলার ধার্য দিনে আজ সরোয়ার আদালতে হাজির না হওয়ায় আদালত তার জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

প্রসঙ্গত, গত ১২ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর শ্যামপুর থানা এলাকার গেন্ডারিয়া নগর স্বাস্থ্যকেন্দ্রের সামনে অস্ত্র উদ্ধারে গেলে সন্ত্রাসীদের সঙ্গে ডিবি পুলিশের সঙ্গে গোলাগুলি হয়। এতে ডিবি পুলিশের সহকারী কমিশনার (এসি) রাহুল পাঠোয়ারী, তার সোর্স মৃদুল ও পথচারী সেলিম আহত হন। পথচারী সেলিম পেশায় একজন গাড়ি চালক।

ওই ঘটনার পরদিন ডিবির উপপরিদর্শক (এসআই) মো. সহিদুল ইসলাম বাদী হয়ে শ্যামপুর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অস্ত্র ব্যবসায়ী রনি ওরফে পেট কাটা রনি ও শান্তর নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত তিন/চার জনকে আসামি করা হয়।




রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৭/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়