ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বামীর পরিবারের বিরুদ্ধে মিলার মামলা

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৭, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বামীর পরিবারের বিরুদ্ধে মিলার মামলা

নিজস্ব প্রতিবেদক : কণ্ঠশিল্পী মিলা ইসলাম তার স্বামী পারভেজ সানজারির পরিবারের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে একটি মানহানি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারীর আদালতে মিলা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বিচারক জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনায় পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

মামলায় মিলার দেবর এস এম আর রহমান বাপ্পি, দেবরের স্ত্রী আফরোজা রহমান লাবনী, একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মো. আমিরুল ইসলাম, শাশুড়ি আফরোজা নাসিরকে আসামি করা হয়েছে।

মামলায় বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজসে গত ৭, ৯ ও ১০ অক্টোবর ওই অনলাইন নিউজ পোর্টালে বাদীকে নিয়ে বিভিন্ন মানহানিকর সংবাদ প্রকাশ করেছেন, যাতে তার সুনাম ক্ষুণ্ন হয়।

উল্লেখ্য, এর আগে মিলা গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে ওই মামলায় তিনি কারাগারে রয়েছেন।

মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার তাকে মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী ৫ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরও ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তার স্বামী তাকে মারধর করেছেন।

একটি বেসরকারি এয়ারলাইনসের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘ দিন মিলার প্রেমের সম্পর্কের পর গত ১২ মে তারা বিয়ে করেছিলেন।

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/মামুন খান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়