ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজধানীতে মাদক ব্যবসায়ী আটক

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ১৬ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্টন এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ইসহাক হোসেন টগর (২৮)  ও শাহীন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

বৃহস্পতিবার দুপুরের দিকে পল্টন থেকে তাদের আটক করা হয়। হারমোনিয়ামের ভেতর অভিনব পদ্ধতিতে লুকিয়ে ইয়াবাগুলো বহন করা হয়েছিল।

ডিএনসির সহকারী কমিশনার (উত্তর) খোরশিদ আলম জানান, বেলা সাড়ে ১২টার দিকে একটি পরিবহনের কাউন্টার থেকে ইয়াবার চালান নেওয়ার সময় তাদেরকে আটক করে ডিএনসির গোয়েন্দা বিভাগের সদস্যরা। চালানে ২০ হাজার পিস ইয়াবা ছিল। যা জব্দ করা হয়েছে। দুটি হারমোনিয়ামের ভেতর স্কচ টেপ দিয়ে মোড়ানো অবস্থায় বিশেষ কৌশলে ইয়াবাগুলো লুকানো ছিল। কক্সবাজার থেকে একটি পরিবহনের কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবাগুলো ঢাকায় পাঠানো হয়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে অভিনব এ কৌশল গ্রহণ করেছে মাদক ব্যবসায়ীরা, এ কথা উল্লেখ করে খোরশিদ আলম আরো জানান, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে সংশ্লিষ্ট মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

এদিকে বৃহস্পতিবার ভোরে ডিএনসি ও এপিবিএন যৌথ অভিযান চালিয়ে রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প থেকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. খোরশেদ আলমকে ইয়াবাসহ আটক করেছে বলেও জানান তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৬ নভেম্বর ২০১৭/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়