ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সন্দেহ থেকেই সানীর বিরুদ্ধে মামলা করেন নাসরিন

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সন্দেহ থেকেই সানীর বিরুদ্ধে মামলা করেন নাসরিন

নিজস্ব প্রতিবেদক : সন্দেহ থেকেই ক্রিকেটার আরাফাত সানীর বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা করেন তার স্ত্রী নাসরিন সুলতানা।

মঙ্গলবার বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক আতাউর রহমানের আদালতে এ কথা বলেন নাসরিন সুলতানা। তিনি অনেকটা আরাফাত সানীর পক্ষেই সাক্ষ্য দিয়েছেন।

নাসরিন সুলতানা তার জবানবন্দিতে বলেন, ‘আরাফাত সানীর বিরুদ্ধে আমি বাদী হয়ে মামলা করেছি। সে আমার স্বামী এবং স্বামী-স্ত্রী হিসেবে একসঙ্গে ঘোরাফেরা করা হয়। আমার কিছু ছবি (অশ্লীল) ধারণ করে ফেসবুকে প্রচার করা হয়। এ কারণে আমি সন্দেহ করে এই আসামির (আরাফাত সানী) বিরুদ্ধে অভিযোগ করি।’

সাক্ষ্য গ্রহণকালে আরাফাত সানী আদালতে হাজির ছিলেন।

এর আগে গত ১২ অক্টোবর আরাফাত সানীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ট্রাইব্যুনাল।

প্রসঙ্গত, গত ২২ মার্চ ঢাকা সিএমএম আদালতে আরাফাত সানীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই মো. ইয়াহিয়া। এরপর মামলাটি বিচারের জন্য সিএমএম আদালত থেকে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে পাঠানো হয়। অভিযোগপত্রে আরাফাত সানীর সঙ্গে নাসরিন সুলতানার বিয়ে হয় বলে উল্লেখ করেন তদন্ত কর্মকর্তা।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, আরাফাত সানীর সঙ্গে নাসরিন সুলতানার প্রায় ৭ বছর আগে পরিচয়ের সূত্রে ঘনিষ্ঠতা হয়। তারা অভিভাবককে না জানিয়ে ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন। নাসরিন বিভিন্ন সময়ে বিবাহের বিষয়টি অভিভাবকদের অবহিত করে আনুষ্ঠানিকভাবে তাকে ঘরে তুলে নেওয়ার জন্য বলেন। কিন্তু আরাফাত সানী তার কথা না শুনে বিভিন্ন বিষয়ে ভয় দেখান। গত বছর ১২ জুন রাতে আরাফাত সানী নাসরিন সুলতানার নাম এবং মোবাইল ফোন নম্বর ব্যবহার করে ফেসবুকে ফেক আইডি খুলে ওই আইডি থেকে নাসরিনের নিজস্ব আইডিতে অশ্লীল ছবি পাঠান এবং নানা হুমকি দিতে থাকেন। এরপর গত ২৫ নভেম্বর রাতে আরাফাত সানী নাসরিন সুলতানার নগ্ন ছবি তার ফেসবুকে আইডিতে পাঠিয়ে আরো ভয়াবহ অবস্থা দেখার জন্য অপেক্ষা করতে বলেন।

ওই ঘটনায় গত ৫ জানুয়ারি আরাফাত সানীর বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় মামলাটি দায়ের করেন নাসরিন সুলতানা।

প্রসঙ্গত, আরাফাত সানীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগে আরো দুটি পৃথক মামলা করেন নাসরিন সুলতানা।



রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৭/মামুন খান/রফিক/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়