ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ব্যবসায়ী হত্যার মূল পরিকল্পনাকারীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ১৭ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যবসায়ী হত্যার মূল পরিকল্পনাকারীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যার মূল পরিকল্পনাকারী হেলাল উদ্দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার হেলাল উদ্দিন স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবির সহকারী পুলিশ কমিশনার গোলাম সাকলাইন সিথিল। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী তার জবানবন্দি গ্রহণ করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

গত ৫ ডিসেম্বর রাতে রাজধানীর গুলশানের কালাচাঁদপুর এলাকা থেকে হেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তর বিভাগ। এ সময় তার কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র জব্দ করে পুলিশ। এরপর তাকে সিদ্দিক হোসেন মুন্সী হত্যার অভিযোগে দায়ের করা অস্ত্র মামলায় দুই দফায় দুই দিন করে রিমান্ডে নেয় পুলিশ। ওই রিমান্ড শেষে হত্যা মামলায় তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, গত ১৪ নভেম্বর রাতে এমএস মুন্সী ওভারসিজ নামের রিক্রুটিং এজেন্সির মালিক সিদ্দিক মুন্সীকে (৫০) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় ওই প্রতিষ্ঠানের তিন কর্মকর্তা গুলিবিদ্ধ হন। ঘটনার পরের দিন নিহতের স্ত্রী জোৎস্না বেগম বাদী হয়ে অজ্ঞাত চারজনকে আসামি করে বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিহত সিদ্দিক মুন্সী স্ত্রী, দুই মেয়ে এবং এক ছেলেকে নিয়ে রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কের একটি বাসায় থাকতেন। তাদের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ডিসেম্বর ২০১৭/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়