ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু : অভিযুক্তের স্বীকারোক্তি

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-২৪ ৫:১৮:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২৫ ৮:০০:০১ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দয়াগঞ্জে ছিনতাইকালে মায়ের কোল থেকে পড়ে পাঁচ মাসের শিশু নিহতের ঘটনায় রাজীব নামে এক ছিনতাইকারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রোববার রাজীব স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই রেদোয়ান খান। এর পর তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী তার জবানবন্দি রেকর্ড করেন। এর পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, শনিবার রাতে দয়াগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বলেন, রাজীব একজন পেশাদার ছিনতাইকারী। সে এ মামলার মূল আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই ঘটনার দায় স্বীকার করেছেন।

গত ১৮ ডিসেম্বর ভোরে শরীয়তপুর থেকে লঞ্চযোগে ঢাকায় আসার সময় দয়াগঞ্জে ছিনতাইয়ের কবলে পড়েন মা আকলিমা ও তার পাঁচ মাস বয়সী শিশুসন্তান আরাফাত। ছিনতাইকারীরা আকলিমার ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে চলন্ত রিকশা থেকে পড়ে আহত হয় আরাফাত। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ওই দিন রাতে শিশুটির বাবা শাহ আলম বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ডিসেম্বর ২০১৭/মামুন খান/মুশফিক

Walton