ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শীতের পিঠা খেতে নানাবাড়িতে পরী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ৪ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীতের পিঠা খেতে নানাবাড়িতে পরী

বিনোদন প্রতিবেদক: দিনে গরম রাতে ঠান্ডা। দিনে-রাতে দুই রকম আবহাওয়ার পরশ মিলছে নগরজীবনে। নগরীতে অবশ্য শীতের আগমনী বার্তা একটু অন্যরকম। গ্রামের মতো এখানে ফসলের মাঠজুড়ে সোনালি আভায় সকাল-সন্ধ্যায় মিহি কুয়াশা জমতে দেখা যায় না। গ্রামেই দেখা মেলে গাছের পাতা আর ঘাষের উপর শিশির দানার মুক্তাবিন্দু। শীতে প্রকৃতির এমন রূপ দেখতে অনেকেই শহর ছেড়ে গ্রামে বেড়াতে যাচ্ছেন। ছেলেমেয়েদের স্কুল ছুটি। সবে বছর শুরু হলো। এই ফাঁকে অনেকে বেড়াতেও যাচ্ছেন বিভিন্ন জায়গায়।  

চিত্রনায়িকা পরীমনি এই শীতে নানা বাড়িতে বেড়াতে গিয়েছেন। গতকাল ৩ জানুয়ারি বরিশালের পিরোজপুরের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন তিনি। সঙ্গে রয়েছেন ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব। শীতের প্রকৃতি দেখার পাশাপাশি সেখানে গিয়ে পিঠা-পায়েসের স্বাদ নিতেও ভুল করবেন না বলে রাইজিংবিডির এই প্রতিবেদককে পরীমনি জানিয়েছেন। 

গ্ল্যামার আর শৈল্পিক অভিনয় গুণে চলচ্চিত্রপ্রেমীদের মন মাতিয়েছেন পরীমনি। অভিনয় ক্যারিয়ারের স্বল্প সময়ে দুই ডজনের অধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে পরী অভিনীত ১৫টি সিনেমা মুক্তি পেয়েছে। শোবিজ অঙ্গনে স্বকীয়তা বজায় রেখে একের পর এক সিনেমায় কাজ করছেন তিনি। দম ফেলার সময় নেই তার। তবে শীতকাতুরে পরী এ সময় চলচ্চিত্রের কাজ কম করেন। সময়টা তিনি বাসায় কাটান। এই সুযোগে শীতকালীন ভ্রমণে গেলেন তিনি। 

পরীমনি অভিনীত সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। ‘স্বপ্নজাল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়