ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অরিজিতকে বাদ দেয়ার গুঞ্জনে অবাক সালমান

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৯, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অরিজিতকে বাদ দেয়ার গুঞ্জনে অবাক সালমান

অরিজিৎ সিং ও সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খান ও সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের মধ্যে মনোমালিন্য বেশ পুরোনো। সম্প্রতি গুঞ্জন উঠেছে, ওয়েলকাম টু নিউ ইয়র্ক সিনেমার গানে কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ। কিন্তু তার গান বাদ দিয়ে পাকিস্তানি শিল্পী রাহাত ফতেহ আলী খানের কণ্ঠে গাওয়া গানটি এতে রাখা হয়েছে। আর সবই করা হয়েছে সালমানের কথায়। কিন্তু এ ধরনের গুঞ্জনে অবাক হয়েছেন সুলতান অভিনেতা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সকলের বোঝা উচিৎ ওয়েলকাম টু নিউ ইয়র্ক সালমানের সিনেমা নয়। তিনি এতে অতিথি চরিত্রে অভিনয় করছেন, তাহলে কেন সংগীতের বিষয়ে মাথা ঘামাবেন? তিনি এই সব ভিত্তিহীন খবরে খুবই অবাক হয়েছেন। হয়তো অরিজিত প্রযোজকের সঙ্গে চাহিদাগত পার্থক্যের কারণে গানটি হারিয়েছেন। দিনশেষে প্রযোজক যা বলবেন সেটিই শেষ কথা।’

এদিকে সালমানের সঙ্গে অরিজিতের বিবাদের গুঞ্জনে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। এমনকি সালমান নাকি ভারতীয় শিল্পীদের চেয়ে পাকিস্তানি শিল্পীদের পছন্দ করেন এমন অভিযোগ করেছেন সংগীতশিল্পী বাবুল সুপ্রিয়।

ওয়েলকাম টু নিউ ইয়র্ক সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন-দিলজিৎ দোসাঞ্জ, সোনাক্ষী সিনহা, করন জোহর, বোমান ইরানি, রিতেশ দেশমুখ প্রমুখ। এতে একটি গানে সালমানকে দেখা যাবে বলে জানা গেছে। সিনেমাটি পরিচালনা করছেন চক্রি টলেটি। ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এটি।

২০১৩ সালে একটি সংগীত অনুষ্ঠানে সালমান খানকে অপমান করেছিলেন অরিজিৎ। ফলে এ গায়ককে নাকি ব্যান করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান। কিন্তু অরিজিতের দাবি, তিনি কোনোভাবেই সালমানকে অপমান করেননি। তাকে ভুল বোঝা হয়েছে। 

এর আগে সুলতান সিনেমায় ‘জাগ ঘুমেয়া’ গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ। গানটি যেন সালমান মুছে না দেন, একটি চিঠিতে অনুরোধও করেছিলেন এ গায়ক। জানিয়েছেন, সালমান চাইলে গানটি  অন্য কেউ রেকর্ড করতে পারে, তাতে কোনো সমস্যা নেই। তার গলায় অন্তত একটা সংস্করন যেন সালমান রেখে দেন। কারণ অরিজিৎ চান নিজের লাইব্রেরিতে সালমানের অন্তত একটি গান রাখতে। কিন্তু পরবর্তী সময়ে সিনেমায় অরিজিতের কণ্ঠে গাওয়া গান বাদ দিয়ে রাহাত ফতেহ আলী খানের সংস্করটি রাখা হয়।




রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়