ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বৃহস্পতিবার জামিন পাবেন খালেদা, আশা মওদুদের

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃহস্পতিবার জামিন পাবেন খালেদা, আশা মওদুদের

নিজস্ব প্রতিবেদক : আগামী বৃহস্পতিবার খালেদা জিয়ার আপিল মঞ্জুর  ও জামিন হবে বলে প্রত্যাশা করেছেন  তার আইনজীবী প্যানেলের সিনিয়র কাউন্সিলর ব্যারিস্টার মওদুদ আহমদ।

মঙ্গলবার বিকেলে খালেদার আপিল শুনানির দিন ধার্য করার পর সাংবাদিকদের কাছে তিনি এ  প্রত্যাশা ব্যক্ত করেন।

মওদুদ আহমদ বলেন, ‘আমরা আপিল ফাইল করেছি। আগামী বৃহস্পতিবার আমরা জামিন চাইব। আপিলটা মঞ্জুর করাব এবং সাথে সাথে আমরা জামিন প্রার্থনা করব। আগামী বৃহস্পতিবার ইনশাল্লাহ তার আপিল গ্রান্টেড হবে এবং সেদিন তিনি বেইলও (জামিন) পেতে পারেন’।

তিনি বলেন, আজকে বারের সভাপতির নেতৃত্বে আমরা স্লিপ দিয়েছি। কারণ দুইটা আদালত আছে এ ধরনের মামলা শুনানি করার জন্য। আমরা সিনিয়র বেঞ্চে গিয়েছি। বিচারপতি এম ইনায়েতুর রহিম তিনি একজন সম্মানিত ব্যক্তি এবং আমরা সবাই তাকে শ্রদ্ধা করি। আমরা সেই সিনিয়র বেঞ্চে গেছি। জয়নুল আবেদীন সেই স্লিপ দিয়েছেন। সেই স্লিপ আদালত গ্রহণ করেছে। সমস্ত সিনিয়র আইনজীবীরা আমরা এবং আমাদের সঙ্গে তরুণ আইনজীবীরাও ছিল। আগামী বৃহস্পতিবার আমরা জামিন চাইব। আপিলটা মঞ্জুর করাব এবং তার সাথে সাথে আমরা জামিন প্রার্থনা করব। অ্যাটর্নি জেনারেল সেখানে ছিলেন, তিনি বলেছেন তাকে কপি দিতে হবে। আমরা বলেছি কপি তার কাছে পৌঁছিয়ে দিব। দুদকের আইনজীবীও ছিলেন তাকেও আমরা কপি দিয়ে দিব। আগামী বৃহস্পতিবার ইনশাল্লাহ তার আপিল গ্রান্টেড হবে। এবং  সেদিন তিনি বেইলও পেতে পারেন।’



রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৮/মেহেদী/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়