ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজধানীতে ছিনতাইকারী গ্রেপ্তার

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ২৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শেওড়াপাড়া এলাকা থেকে জাকির হোসেন (৩৫) নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকেল সাড়ে ৩টায় শেওড়াপাড়া এলাকা থেকে ধানমন্ডি থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মাসুদুর রহমান গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, গত ২৬ জানুয়ারি ধানমন্ডিতে ছিনতাইকালে ব্যাগে হেঁচকা টান দেওয়ায় সড়কে পড়ে হেলেনা নামের যে নারীর মৃত্যু হয়েছিল সেই ঘটনায় জাকিরকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনাসূত্রে জানা গেছে, হেলেনা বেগম (৩৫) ওই দিন ভোরে ধানমন্ডির ৭ নম্বর রোড দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে থাকা কয়েকজন ছিনতাইকারী তার কাছে থাকা ভ্যানিটি ব্যাগ ধরে টান দিয়ে ছিনিয়ে নেওয়ার সময় তিনি প্রাইভেটকারের সামনে পড়ে যান। ছিনতাইকারীরা তাকে প্রাইভেটকারের নিচে চাপা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন হেলেনাকে উদ্ধার করে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হেলেনা কলাবাগানের গ্রিন কর্নার এলাকার বাসিন্দা।

ধানমন্ডি থানা সূত্র জানিয়েছে, ওই ঘটনায় জড়িত সন্দেহে গত ১৩ ফেব্রুয়ারি ঢাকার আশুলিয়া থেকে আবদুল্লাহ (৩০) নামের একজনকে গ্রেপ্তারসহ ছিনতাই কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করেছিল থানা পুলিশ। পর দিন আবদুল্লাহ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। আবদুল্লাহর দেওয়া তথ্যমতে জাকিরকে গ্রেপ্তার করা হয়। এই জাকির ভিকটিম হেলেনা বেগমের ব্যাগ ধরে টান দিয়েছিল। এই ঘটনায় জড়িত বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।




রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৮/আসাদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়