ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডিএমপির ৮ সহকারী কমিশনার বদলি

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ২৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিএমপির ৮ সহকারী কমিশনার বদলি

নিজস্ব প্রতেবদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার (এসি) পদে আট কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

শনিবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষতির এক অফিস আদেশে এ বদলি করা হয়। বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

তিনি জানান, বদলি আদেশে ডিএমপির ট্রাফিক বিভাগের রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার মো. সামসুজ্জামানকে ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার, ওয়ারী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদকে শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার, ক্লোথিং স্টোরের সহকারী পুলিশ কমিশনার এস এম বজলুর রশিদকে ট্রাফিক ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার ও ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশনের সহকারী পুলিশ কমিশনার মিশু বিশ্বাসকে মতিঝিল জোনের সহকারী পুলিশ কমিশনার করা হয়েছে।

এদিকে একই আদেশে প্রোটেকশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. এলিন চৌধুরীকে ট্রাফিক রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার, ট্রান্সপোর্টের অ্যাডমিন সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিককে ট্রাফিক এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার, ট্রাফিক এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার মো. মফিজুর রহমানকে আইএডির সহকারী পুলিশ কমিশনার ও ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের সহকারী পুলিশ কমিশনার মো. শাহিদুজ্জামানকে ট্রাফিক নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৮/নূর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়