ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

র‌্যালির জন্য যেসব রাস্তায় যান চলাচল বন্ধ

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ২১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
র‌্যালির জন্য যেসব রাস্তায় যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক : উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন উদযাপন উপলক্ষে র‌্যালির জন্য দিক-নির্দেশনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।

বৃহস্পতিবার এ কারণে বেশ কিছু এলাকায় যান চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে পুলিশ। বুধবার ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে সঠিক গতিপথ ব্যবহার করার জন্য নগরবাসীর প্রতি অনুরোধ করা হয়।

ডিএমপির গণমাধ্যম শাখা থেকে আরো জানানো হয়, এদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম এবং চতুর্দিকের বর্ণিত রাস্তাগুলোতে সাধারণ যানবাহন চলাচলে সমস্যা হবে। এ কারণে এ সময় শাহবাগ, কাকরাইল মসজিদ, নাইটিংগেল, ফকিরাপুল, শাপলা চত্বর, গুলিস্তান, ফুলবাড়ীয়া, চানখারপুল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত দিয়ে র‌্যালি এলাকায় গাড়ি প্রবেশ নিয়ন্ত্রণের জন্য ডাইভারশনের প্রয়োজন পড়বে। সর্বসাধারণের নিতান্ত প্রয়োজন ছাড়া গাড়ি নিয়ে এই এলাকা দিয়ে যাওয়া যাবে না। একইসাথে নিরাপত্তার স্বার্থে র‌্যালিতে অংশগ্রহণকারীরা ব্যাকপ্যাক, হ্যান্ডব্যাগ, ভ্যানিটিব্যাগ, সিগারেট লাইটার বহন করতে পারবেন না।

পুলিশ আরো জানায়, ঢাকা শহরের নয়টি স্থান থেকে ৫৭টি মন্ত্রণালয়, বিভাগ এবং অধীনস্থ দপ্তরগুলোর কর্মকর্তা-কর্মচারীরা ও সাধারণ জনগণ ব্যানার, ফেস্টুনসহ র‌্যালি নিয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৮/মাকসুদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়