ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এমপিপুত্র রনির জোড়া খুনের মামলার রায় ৮ মে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এমপিপুত্র রনির জোড়া খুনের মামলার রায় ৮ মে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় দায়ের হওয়া মামলার রায়ের তারিখ আগামী ৮ মে ধার্য করেছেন আদালত। এ মামলার আসামি সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনি।

মঙ্গলবার রাষ্টপক্ষ ও আসামি পক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায়ের জন্য ওই তারিখ ঠিক করেন ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. আল মামুন পরবর্তী ওই তারিখ ধার্য করেন।

এদিন ঢাকা বারের সাবেক সভাপতি কাজী নজিবুল্লাহ হিরু আসামির  পক্ষে যুক্তি উপস্থাপনে তার বেকসুর খালাস দাবি করেন।

এর আগে সোমবার রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আব্দুস সত্তার দুলাল যুক্তি উপস্থাপন করে আসামির সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- দাবি করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রনির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। গত বছর ৬ মার্চ মামলাটিতে এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত চার্জগঠন করেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ এপ্রিল ২০১৮/মামুন খান/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়