ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মডেল কাজী আসিফ কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ২৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মডেল কাজী আসিফ কারাগারে

নিজস্ব প্রতিবেদক : স্ত্রীর করা নারী নির্যাতনের মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালত আগামী ২৫ এপ্রিল জামিন শুনানির জন্য দিন ধার্য করেছেন।

রোববার রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ। ওই সময় তিনি শুটিং শেষে মালয়েশিয়া থেকে ফিরছিলেন।

গত ৬ মার্চ কাজী আসিফের স্ত্রী শামীমা আক্তার অর্নি ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। ওই দিন একই বিচারক এ মামলায় বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম বিচার বিভাগীয় তদন্ত শেষে গত ২৭ মার্চ ট্রাইব্যুনালে কাজী আসিফের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। গত ২ এপ্রিল ট্রাইব্যুনাল ওই প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। ওই পরোয়ানা পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। বিয়ের সময় পরিবার ৭/৮ লাখ টাকার আসবাবপত্র দেয়। পরে বাদী আসামিকে গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা দেন। আসামি গাড়ি না কিনে ওই টাকা কী করেছে তা গত ২ এপ্রিল বাদী জিজ্ঞাসা করলে আসামি আরো ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন ও মারধর করেন।

উল্লেখ্য, কাজী আসিফ ও অর্নি দম্পতির ৮ মাস বয়সি মেয়ে রয়েছে। অর্নি কানাডায় নার্স হিসেবে কাজ করেন। আসিফের গ্রামের বাড়ি যশোরে, অর্নির বরিশালে। মুঠোফোন কোম্পানি সিটিসেলের বিজ্ঞাপনের মাধ্যমে বেশ আলোচনায় আসেন মডেল কাজী আসিফ। এরপর একাধিক বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করেন তিনি।




রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৮/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়