ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজধানীতে মদের কারখানার সন্ধান, আটক শতাধিক

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৮, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে মদের কারখানার সন্ধান, আটক শতাধিক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হাজারীবাগের গণকটুলি এলাকায় সুইপার কলোনিতে মাদকবিরোধী সাঁড়াশি অভিযানে চোলাই মদের কারখানার সন্ধান পেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

প্রায় ৩ ঘণ্টা ধরে পরিচালিত এ অভিযানে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

রোববার সকাল ১১টার পর থেকে এলাকার চারপাশ থেকে ঘিরে প্রায় ৭০০ পুলিশ সদস্য অভিযানে অংশ নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে সাজোয়া যান, জলকামান, প্রিজনভ্যান, অ্যাম্বুলেন্সসহ বিপুলসংখ্যক পুলিশ সদস্যরা ওই এলাকার চারপাশ থেকে ঘিরে ফেলে। তারপর ভেতরে ঢুকে অভিযান চালানো হয়।

ডিএমপির রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আব্দুল্লাহিল কাফি বলেন, অভিযানে রমনা পুলিশের সঙ্গে ডিবি, ডগ স্কোয়াড, সোয়াটের সদস্যরা অংশ নেন।

চোলাই মদের একটি কারখানা পাওয়া গেছে জানিয়ে আব্দুল্লাহিল কাফি বলেন, প্রায় ১৫০০ লিটার মদ উদ্ধার করা হয়েছে। এছাড়া, ৩০০ পিস ইয়াবাসহ কিছু পরিমাণ গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মাদক বিক্রয় ও সেবনের দায়ে ৫ নারীসহ শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে। এদের মধ্যে যাচাই-বাছাই করে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এডিসি আরো বলেন, অভিযানের সময় দেখা যায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই বাইরে তালা লাগিয়ে ঘরের ভেতরে অবস্থান করছিলেন। পরে তালা ভেঙে পুলিশ সদস্যরা ভেতরে ঢুকে তাদেরকে আটক করে।

তিনি বলেন, ছোট একটি জায়গায় বিপুল পরিমাণ মানুষের বসবাস। তাই এখানে অভিযানের আগে বিভিন্ন বিষয় খেয়াল রাখতে হয়েছে। আমাদের সর্বোচ্চ প্রস্তুতি ছিল। তবে এ সময় আমাদের কোনো সমস্যা হয়নি।

**

 




রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৮/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়