ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অডিট অফিসে ফের দুদকের হানা, সিজিএর আশ্বাস

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অডিট অফিসে ফের দুদকের হানা, সিজিএর আশ্বাস

নিজস্ব প্রতিবেদক : সেবার মান উন্নয়ন এবং ঘুষ-দুর্নীতির প্রবণতা বন্ধে আবারো অডিট অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) অ্যানফোর্সমেন্ট টিম।

পেনশনসহ বিভিন্ন ভাতাগ্রহীতা ও সেবাগ্রহীতার অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদকের দুই সদস্যের টিম অডিট ভবনে ও মহাহিসাব নিয়ন্ত্রকের (সিজিএ) অফিসে অভিযান পরিচালনা করে।

সোমবার সকাল ১০টায় দুদকের সহকারী পরিচালক গুলশান আনোয়ার প্রধানের নেতৃত্বে দুই সদস্যের একটি টিম এ অভিযান চালায়। টিমের অপর সদস্য হলেন সহকারী পরিচালক নাজমুস সাদাত। দুদকের ঊর্ধ্বতন একটি সূত্র রাইজিংবিডিকে এসব তথ্য জানিয়েছেন।

দুদক সূত্রে জানা যায়, দুদকের অভিযোগকেন্দ্র-১০৬ এ আসা পেনশনসহ বিভিন্ন ভাতাগ্রহীতা ও সেবাগ্রহীতার অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদকের দুই সদস্যের টিম অডিট ভবনে ও মহাহিসাব নিয়ন্ত্রকের (সিজিএ) অফিসে অভিযান পরিচালনা করে। সিজিএ অফিসের ৪৩টি শাখায় সেবাগ্রহীতাদের বিভিন্ন অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হয়। দুদক টিম পরিদর্শণকালে কর্মকর্তা-কর্মচারীদের বক্তব্য ও অভিযোগের বিষয়ে সিজিএ অফিসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়। তারা আশ্বাস দিয়েছে, অভিযোগগুলো তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। এমনকি সিজিএ আবুল ফয়েজ মো. আবিদ দুদককে এ বিষয়ে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এর আগে গত ২০ মে বেশকিছু অভিযোগের পরিপ্রেক্ষিতে অডিট ভবনে অভিযান পরিচালনা করেছিল দুদক।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৮/এম এ রহমান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়