ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১১ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঘুষসহ জেলা পরিষদের সাঁটলিপিকার গেপ্তার

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১২ ৪:১৩:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ৪:১৩:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঘুষের এক লাখ টাকাসহ সাতক্ষীরা জেলা পরিষদের সাঁটলিপিকার এ কে এম শহীদুজ্জামানকে হাতে-নাতে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার বেলা সাড়ে এগারটায় তার নিজ দপ্তর থেকে সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মহাতাব উদ্দীনের নেতৃত্বে একটি টিম তাকে গ্রেপ্তার করে।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য রাইজিংবিডিকে গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন।

দুদক সূত্র জানায়, সাতক্ষীরা সদর থানার দেবনগর বেগম রোকেয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মেহেদী হাসান তার বিদ্যালয়ের উন্নয়নের জন্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবরে ৩ লাখ টাকা অনুদান পাওয়ার জন্য আবেদন করেন। প্রধান শিক্ষক কর্তৃক আবেদন জমা দেওয়ার সময়  এ কে এম শহীদুজ্জামান ঐ প্রধান শিক্ষকের নিকট ৩০ শতাংশ ঘুষ দাবি করে বলেন, অনুদান পেতে হলে তাকে ঘুষ বাবদ এই টাকা দিতে হবে। বিষয়টি দুর্নীতি দমন কমিশনকে জানালে, দুদক সকল বিধি-বিধান অনুসরণপূর্বক দুদক খুলনা বিভাগীয় কার্যালয়ের পরিচালক ড. মো. আবুল হাছানের তত্বাবধানে এবং সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মহাতাব উদ্দীনের নেতৃত্বে ফাঁদ মামলা পরিচালনার জন্য একটি বিশেষ টিম গঠন করে। বেলা সাড়ে এগারটায় জেলা পরিষদের সাঁটলিপিকার এ কে এম শহীদুজ্জান যখন নিজ দপ্তরে বসে ঘুষের এক লাখ টাকা গ্রহণ করছিলেন, ঠিক তখনই দুদক বিশেষ টিমের সদস্যরা তাকে হাতে-নাতে গ্রেপ্তার করে।

এ বিষয়ে দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মহাতাব উদ্দিন বাদী হয়ে সাতক্ষীরা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৮/এম এ রহমান/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC