ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঘুষসহ ওয়াসা কর্মকর্তা জাহিদুর দুদকের ফাঁদে

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২৬ ৪:১২:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২৭ ২:০৪:১২ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা ওয়াসার (জোন-৯) উত্তরা প্রকল্প ব্যবস্থাপক কার্যালয়ের ফিল্ড অফিসার মো. জাহিদুর রহমানকে ২ লাখ টাকা ঘুষসহ হাতে-নাতে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার দুপুরে উত্তরা দক্ষিণ খানের ৬ নম্বর সেক্টরে নিজ কার্যালয় থেকে ঘুষের টাকার গ্রহণকালে দুদকের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বাধীন একটি দল তাকে হাতে-নাতে গ্রেপ্তার করেন। নাসিম আনোয়ার বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন।

দুদক সূত্রে জানা যায়, ওয়াসার এক গ্রাহকের বকেয়া বিল মওকুফ ও নিয়মিত করতে জাহিদুর রহমান ঘুষ দাবি করলে তিনি দুদকে অভিযোগ করেন। তার অভিযোগ আমলে নিয়ে কমিশন থেকে বিশেষ টিম গঠন করে আজ এই ফাঁদ পাতা হয়। গোল্ড ইন্টারন্যাশনাল লিমিটেডের ম্যানেজারের কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করেছিলেন জাহিদুর রহমান। দুদকের ফাঁদে পা দিয়ে জাহিদুর রহমান ২ লাখ টাকা ঘুষ গ্রহণকালে সংস্থাটির বিশেষ দলের সদস্যরা তাকে হাতে-নাতে গ্রেপ্তার করে। এ বিষয়ে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক মো. মনিরুল ইসলাম বাদী হয়ে উত্তরা পূর্ব (ডিএমপি) থানায় একটি মামলা দায়ের করেছন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৮/এম এ রহমান/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC