ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পুলিশ হত্যা : ৭ দিনের রিমান্ডে রহমত

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ১১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশ হত্যা : ৭ দিনের রিমান্ডে রহমত

নিজস্ব প্রতিবেদক : পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মামুন ইমরান খান হত্যা মামলায় রহমত উল্লাহ (৩৫) নামের এক আসামির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) মো. সাইফুজ্জামান হিরো রিমান্ডের আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর শেখ মাহবুবুর রহমান এ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, গ্রেপ্তার করা আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, তার সহযোগী স্বপন, দিদার, মিজান, আতিক, শেখ হৃদয় ওরফে আপন ওরফে রবিউল, সুরাইয়া আক্তার কেয়া, মেহেরুন নেছা ঝর্ণা ওরফে আফরিন, ফারিয়া বিনতে মীম ওরফে মাইশাসহ আরো অজ্ঞাত দুই/তিনজন আসামি পূর্বপরিকল্পিতভাবে গত ৮ জুলাই রাত ৮ ঘটিকার সময় বনানী থানাধীন ২/৩ নং রোডস্থ, ৫ নং বাড়ির, ২/এ অ্যাপার্টমেন্টের দ্বিতীয় তলার রুমে ভিকটিম মো. মামুন ইমরান খানকে ফোন করে ডেকে এনে মারধর করে হত্যা করে। পরে লাশ গুম করার জন্য লাশ বস্তাবন্দি করে গাড়িতে করে গাজীপুর জেলাধীন কালিয়াকৈরের উলখোলার বাইরদিয়া রাস্তার পাশের বাঁশের ঝোপের মধ্যে লাশ পেট্রোল দিয়ে পুড়িয়ে ফেলে আসে।

মামলার সুষ্ঠু তদন্ত, মূল রহস্য উদঘাটন, অন্যান্য আসামিদের শনাক্তকরণ, সঠিক নাম-ঠিকানা সংগ্রহ ও গ্রেপ্তারের লক্ষ্যে এ আসামির ১০ দিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা।

গতকাল মঙ্গলবার দক্ষিণখান থানাধীন আশকোনা হতে রহমত উল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১০ জুলাই গাজীপুরের কালিয়াকৈর থানাধীন উলখোলার বাইরদিয়া রাস্তার পাশের বাঁশের ঝোপের মধ্যে মামুন ইমরান খানের লাশ পাওয়া যায়। ওই ঘটনায় নিহতের ভাই মো. জাহাঙ্গীর আলম খান ১০ জুলাই বনানী থানায় একটি মামলা করেন।

মামুন ইমরান খান (৩৪) ঢাকায় পুলিশের বিশেষ শাখার (এসবি) স্কুল অব ইনটেলিজেন্স পরিদর্শক পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জ থানার কলাকুপা এলাকায়। তিনি ২০০৫ সালে পুলিশে যোগ দেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৮/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়