ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেকৃবিতে ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি

আকাশ বাসফোর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০৮ ১০:৩৫:১৫ এএম     ||     আপডেট: ২০১৮-১০-০৮ ১০:৩৫:১৫ এএম
Walton AC 10% Discount

শেকৃবি প্রতিনিধি : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ভাষাচর্চা বিষয়ক সংগঠন ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. নাহিদ হাসান টনি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. মমিন সরকার। তারা দুজনই বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ১৬তম ব্যাচের ছাত্র।

রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের  সেমিনার রুমে বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী এবং বিশেষ অতিথি ছিলেন  প্রক্টর অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন ও সহকারী অধ্যাপক ড. মো. আনিসুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপক ড. কে বি এম সাইফুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন তাসলিমা আক্তার কনা ও ইসরাত জাহান প্রমি।

অনুষ্ঠানে শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব কর্তৃক আয়োজিত বেসিক ইংলিশ কোর্সে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে সনদ প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ড. সেকেন্দার আলী বলেন, মানুষের ভাব প্রকাশের অন্যতম মাধ্যম হচ্ছে ভাষা।  এই ভাষার নিয়ে কাজ করছে ল্যাঙ্গুয়েজ ক্লাব। ক্লাব যদি তাদের চর্চা অব্যাহত রাখে কৃষিবিদের ভাষার দক্ষতা বৃদ্ধি পাবে। ক্লাবের সদস্যদের ভাষা হবে অন্যদের থেকে ভিন্ন। তাদের ভাষা শুনেই মানুষ যাতে বুঝতে পারে যে তারা ল্যাঙ্গুয়েজ ক্লাবের সদস্য। ভবিষৎ এ যেকোনো  সেক্টরে গেলে ভাষা শিখতেই হবে। অবশেষে ক্লাবের কার্যক্রম নিয়ে প্রশংসা করেন তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি মো. ওয়াসিফ আলম ও সম্পাদক সাব্বির আহাম্মেদ। পরিশেষে দায়িত্ব হস্তান্তের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।




রাইজিংবিডি/শেকৃবি/৮ অক্টোবর ২০১৮/আকাশ বাসফোর/সাইফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge