ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বড় জয়ে সাইফ স্পোর্টিং ক্লাব গ্রুপ চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ৫ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বড় জয়ে সাইফ স্পোর্টিং ক্লাব গ্রুপ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ফেডারেশন কাপের ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে নবাগত সাইফ স্পোর্টিং ক্লাব। প্রথম ম্যাচে তারা টিম বিজেএমসিকে ৩-১ গোলে হারায়। আর আজ সোমবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে ব্রাদার্স ইউনিয়কে ৫-০ গোলে উড়িয়ে দেয়। তাতে দুই ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের সেরা হয়ে কোয়ার্টার-ফাইনালে উঠেছে সাইফ স্পোর্টিং।

অন্যদিকে গ্রুপ রানার্স-আপ হয়ে শেষ আটে নাম লিখিয়েছে টিম বিজেএমসিও। প্রথম ম্যাচে তারা সাইফের কাছে হারলেও পরের ম্যাচে ব্রাদার্সের বিপক্ষে ৩-২ ব্যবধানে জয় পায়। দুই ম্যাচ থেকে তাদের পয়েন্ট ৩। দুই ম্যাচ থেকে কোনো পয়েন্ট সংগ্রহ করতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ব্রাদার্সের বিপক্ষে ১৩ মিনিটে প্রথম গোলটি করে সাইফ স্পোর্টিং। এ সময় রহমত মিয়া ৩০ গজ দূর থেকে গোল করে এগিয়ে নেন দলকে। ৩১ মিনিটে জাবেদ খানের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। আর ৪০ মিনিটে সাইফের রাশিয়ান ফরোয়ার্ড ডেনিস বলকাশভ গোল করে ব্যবধান ৩-০ করেন। এই ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় সাইফ।

বিরতির পর ম্যাচের ৮৩ মিনিটে সাজ্জাদ হোসেন গোলের দেখা পেলে সাইফ স্পোর্টিং ক্লাব লিড নেয় ৪-০ গোলে। ম্যাচের যোগ করা সময়ে ডেনিস তার জোড়া গোল পূর্ণ করে সাইফের ৫-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।



ওয়ালটন ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন দল ৫ লাখ এবং রানার্স-আপ দল ৩ লাখ টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রতিটি দল ২ লাখ টাকা করে অংশগ্রহণ ফি পাবে।

ওয়ালটন ৩০তম ফেডারেশন কাপের ‘এ’ গ্রুপে রয়েছে- চট্টগ্রাম আবাহনী, আরামবাগ ক্রীড়া সংঘ ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ‘বি’ গ্রুপে রয়েছে - সাইফ স্পোর্টিং, ব্রাদার্স ইউনিয়ন ও টিম বিজেএমসি। ‘সি  গ্রুপে রয়েছে - ঢাকা আবাহনী লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এবং ‘ডি’ গ্রুপে রয়েছে- শেখ জামাল ধানমন্ডি ক্লাব, বসুন্ধরা কিংস, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও নোফেল স্পোর্টিং ক্লাব।

২৭ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত হবে গ্রুপ পর্বের ম্যাচগুলো। এরপর ৮ নভেম্বর থেকে ১১ নভেম্বর পর্যন্ত হবে কোয়ার্টার ফাইনাল। ২১ ও ২২ নভেম্বর হবে দুটি সেমিফাইনাল। আর ২৪ নভেম্বর হবে ফাইনাল।



রাইজিংবিডি/ঢাকা/৫ নভেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়