ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তিন বছর পর নিজ ঘরে ফিরলেন সোনাগাজীর সাহাব উদ্দিন

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৩, ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন বছর পর নিজ ঘরে ফিরলেন সোনাগাজীর সাহাব উদ্দিন

ফেনী সংবাদদাতা: পুলিশি সহায়তায় তিন বছর পর নিজ বাড়িতে ফিরে গেল ফেনীর সোনাগাজী  ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের শেখ মোঃ সাহাব উদ্দিন চৌধুরী।

সাহাব উদ্দিন জানান, ২০১৫ সালের ৯ নভেম্বর রাতে হামলার শিকার হয়ে বাড়ি ছেড়েছিলেন তিনি। ওই রাতে সন্ত্রাসের তান্ডব নেমেছিল তার বাড়িতে। হয়েছিল ভাংচুর ও লুটপাট। বাড়ির বসত ঘর গোয়াল ঘর, রান্না ঘর গুঁড়িয়ে দেওয়া হয়েছিল। লুট হয়েছিল নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল। ফ্রিজ, মাইক্রোওভেন এমন কী পানির ফিল্টারটিও রেখে যায়নি লুটেরারা।

সন্ত্রাসীরা সেদিন অস্ত্রের ভয় দেখিয়ে গুরুতর আহত সাহাব উদ্দিন চৌধুরীকেও বাড়ি থেকে বিতাড়িত করেছিল। এরপর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি। ফেনী শহরে ভাড়া বাসায় মানবেতর জীবনযাপন করছিলেন।

বাড়ি থেকে বিতাড়িত হয়ে তিন বছর ধরে সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরেছেন তিনি। কোথায়ও তিনি পাননি সুবিচার। পরে তিনি সাংবাদিকদের সহায়তায় ফেনীর পুলিশ সুপারের দ্বারস্থ হন।

পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার পিপিএম সাহাব উদ্দিনের সকল কথা শুনে সোনাগাজী মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) কে নির্দেশ প্রদান করেন। দীর্ঘ তিন বছর পর সোনাগাজী মডেল থানা পুলিশ ও  সাংবাদিকদের সহায়তায় বুধবার বিকালে তিনি নিজ বাড়িতে ফেরেন।

এ সময় সাহাব উদ্দিন মানবিক পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার পিপিএম ও প্রেস ক্লাব সাবেক সভাপতি হকার্স পত্রিকার সম্পাদক নুরুল করিম মজুমদারকে মানবিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, সোনাগাজী মডেল থানা পুলিশের ওসি (তদন্ত ) মোঃ কামাল হোসেন পিপিএম, দৈনিক বাংলাদেশের খবরের জেলা প্রতিনিধি ও  ফেনীর তালাশের নির্বাহী সম্পাদক সৌরভ পাটোয়ারী, প্রথম আলোর সোনাগাজী প্রতিনিধি আমজাদ হোসেন, সাপ্তাহিক হকার্স পত্রিকার স্টাফ রিপোটার ইয়াছির আরাফাত রুবেল, চ্যানেল আই ক্যামরাপারসন দুলাল তালুকদার।

 

 

 

 

রাইজিংবিডি/ফেনী/৮ নভেম্বর ২০১৮/সৌরভ পাটোয়ারী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়