ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জরিনা হত্যা মামলার বাদী ও তার মা কারাগারে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ২১ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জরিনা হত্যা মামলার বাদী ও তার মা কারাগারে

নিজস্ব প্রতিবেদক : ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়ে জরিনা খাতুনকে (৪৫) হত্যার মামলায় মামলার বাদী ও তার মাকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- মামলার বাদী ও নিহতের জামাতা নুর ইসলাম এবং তার মা মোছা. আমেনা বেগম।

দুই দিনের রিমান্ড শেষে বুধবার ওই দুই আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাহজাহান।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৮ নভেম্বর এ দুই আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

ওই দিন নিহত জরিনার বেয়াই স্বপন একই আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন। জবানবন্দি রেকর্ড শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলাটিতে জরিনার ছেলের বউ শারমিন খাতুন গত ১৯ নভেম্বর আদালতে জবানবন্দি দিয়েছেন।

প্রসঙ্গত, সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার খাসকাওলী গ্রামের মৃত মহির উদ্দিনের স্ত্রী জরিনা খাতুন তার বাবা আলী মন্ডলকে সাথে গত ৯ নভেম্বর দুপুরে আশুলিয়া থানার গাজীরচট মুন্সীপাড়া এলাকায় জামাতা নুর ইসলামের বাড়িতে বেড়াতে আসেন। দুপুরের খাবার খেয়ে বিকেলে নিজ বাড়ি সিরাজগঞ্জের উদ্দেশে বের হন এবং টাঙ্গাইলগামী একটি মিনিবাসে উঠেন। কিছুক্ষণ পর বাসে থাকা হেলপার ও আরো কয়েকজন লোক মারধর করে জরিনার বাবাকে আশুলিয়া মরাগাং এলাকায় নামিয়ে দেয়। জরিনাকে বাসে নিয়ে চলে যায়। জরিনার বাবা বিষয়টি তার আত্মীয়-স্বজনকে জানান। সংবাদ পাওয়ার পর জরিনার জামাতা নুর ইসলাম ও জরিনার আত্মীয়-স্বজনরা এসে আশুলিয়া ব্রিজের ৫০০ গজ উত্তর পাশে মরাগাং এলাকায় জরিনার মৃতদেহ খুঁজে পায়। এ ঘটনায় নুর ইসলাম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৮/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়