ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

স্থানীয়দের দিকে তাকিয়ে কুমিল্লার কোচ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্থানীয়দের দিকে তাকিয়ে কুমিল্লার কোচ

ক্রীড়া ডেস্ক : বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স জয় পেয়েছিল ৪ উইকেটে। অবশ্য পরের ম্যাচে সুবিধা করতে পারেনি। রংপুর রাইডার্সের বিপক্ষে মাত্র ৬৩ রানে অলআউট হয় তারা। হার মানে ৯ উইকেটের বড় ব্যবধানে। রাজশাহী তাদের প্রথম ম্যাচে হার মানলেও পরের ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে খুলটা টাইটান্সের বিপক্ষে দারুণ এক জয় তুলে নিয়ে। আগামীকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলটির কোচ মো. সালাহউদ্দিন এই ম্যাচে স্থানীয় ক্রিকেটারদের দিকে তাকিয়ে আছেন। তার মতে স্থানীয়রা যেহেতু পরিবেশ-পরিস্থিতির সঙ্গে পরিচিত সেহেতু তারা রান পেলে বিদেশিদের জন্য সুবিধা হয়।

সালাহউদ্দিন বলেন, ‘রাজশাহীর বিপক্ষে বিশেষ করে আমাদের স্থানীয় ব্যাটসম্যানদের আরেকটু ভালো ভূমিকা পালন করতে হবে। কারণ তারা যেহেতু এখানে খেলে অভ্যস্ত বেশি, তারা রান করতে পারলে আমাদের বাইরের ব্যাটসম্যানদের জন্য অনেক সুবিধা হবে। আমাদের স্থানীয় ক্রিকেটাররা যদি একটু ভালো খেলে তাহলে আমার মনে হয় যে তাহলে দল একটি ভালো অবস্থানে যাবে এবং আমি মনে করি যে ব্যাটিং লাইন-আপ যেহেতু আমাদের লম্বা আছে সুতরাং আমরা যদি শুরুটা ভালো করতে পারি তাহলে মনে হয় বড় রান করতে পারব।'

'পুরো টুর্নামেন্টেই এখনও স্থানীয়রা ভালো করতে পারছে না। আমার কাছে মনে হয় এর আগে যেকয়টি টুর্নামেন্ট হয়েছে সবগুলোতে স্থানীয়রা ভালো ভূমিকা রেখেছিল। তবে এবার ভালো খেলতে পারছে না, এটি একটি চিন্তার বিষয়। তবে আমার মনে হয় তারা খুব দ্রুতই মানিয়ে নিবে। যেহেতু মাত্র দুটি ম্যাচ গিয়েছে এবং শীতকালে একটু সমস্যা তো হয়ই। কারণ বলের মুভমেন্ট থাকে, সেই সাথে উইকেটটিও ব্যাটে বলে আসে না, এই বিষয়টি মানিয়ে নেয়া খুব বেশি জরুরি। আশা করি তারা দ্রুতই মানিয়ে নিবে এটা।' যোগ করেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়